জাকের পার্টি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে : মহাসচিব শামীম হায়দার

 

 

নিজস্ব প্রতিবেদক ॥

জাকের পার্টি নির্বাচন মুখী একটি দল।তাই এ পার্টি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে বলেছেন, মহাসচিব শামীম হায়দার। শুক্রবার দুপুরে জাকের পার্টির চাঁদপুর ৩ আসনে জাতীয় সংসদ প্রতিনিধি নির্বাচন সম্মেলনে চাঁদপুর শহীদ মিনার প্রাঙ্গনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জাকের পার্টি রাজনীতি ও গণতন্ত্রের প্রতি অত্যন্ত শ্রদ্ধাশীল। ১৮ কোটি মানুষের চাওয়া পাওয়া আকাঙ্ক্ষার প্রতি ও শ্রদ্ধাশীল। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন এমন একটি সময় অনুষ্ঠিত হতে যাচ্ছে, যখন সারা বাংলাদেশে গণতন্ত্রের জন্য অত্যন্ত চ্যালেঞ্জিং সময়। সে সাথে আঞ্চলিক এবং আন্তর্জাতিক পরিস্থিতির প্রেক্ষাপটে বিভিন্ন পরাক্রমশালী দেশ গুলো বাংলাদেশকে তাদের বলয়ে নেওয়ার চেষ্টা করছে । এমন বাস্তবতায় জাতীয় সংসদ নির্বাচন এবং গণতন্ত্র প্রতিষ্ঠা অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই এরই ধারাবাহিকতায় পার্টির চেয়ারম্যান গত ১০ জুন থেকে সারাদেশে আসন ভিত্তিক কাউন্সিল কর্মসূচি ঘোষণা দিয়েছেন। তার অংশ হিসেবে চাঁদপুর সংসদীয় ৩ আসনে কাউন্সিল প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ পর্যন্ত ৮২ টি আসনে কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে এবং প্রত্যেকটি কাউন্সিলে জনগণের অভূতপূর্ব সারা পেয়েছি।

সংসদীয় আসনে প্রতিনিধি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন মুফতি মাওলানা হাফেজ কাউসার আহমেদ চাঁদপুরী ও নুরুল ইসলাম বেপারী। ভোটাভুটির মাধ্যমে নুরুল ইসলাম বেপারী বিজয়ী হন।

এ সময় উপস্থিত ছিলেন, জাকের পার্টির কেন্দ্রীয় নেতা নজরুল ইসলাম লিটন, রশিদ হাওলাদার,দেলোয়ার হোসেন, মুফতী শরীফুল ইসলাম সাঈফী,দেলোয়ার হোসেন,মুফতি কাওসার আহমেদ চাঁদপুরী, বিপ্লব বনিক ও মহিলা ফ্রন্টের কেন্দ্রীয় নেত্রী কামরুন্নেসা জামান রেনুসহ কাউন্সিলে অংশগ্রহণকারী বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ।

Loading

শেয়ার করুন: