জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নবীন বরণ

স্টাফ রিপোর্টার ॥

জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম চাঁদপুর জেলা ইউনিটের আয়োজনে জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে নবীন বরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার ( ১০ এপ্রিল ) চাঁদপুর জেলা আইনজীবী সমিতিতে সদ্য যোগদানকারী নবীন আইনজীবিদের নিয়ে নবীনবরণ ও ইফতারের আয়োজন করা হয় জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের পক্ষ থেকে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম চাঁদপুর জেলা ইউনিটের সভাপতি অ্যাডঃ শরীফ মাহমুদ ফেরদৌস শাহিন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট এ.টি. এম মোস্তফা কামাল, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও জেলা গণফোরামের সভাপতি অ্যাডভোকেট সেলিম আকবর, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ চাঁদপুর জেলা শাখার সভাপতি ও চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ আহসান হাবিব,ফোরাম ও আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ কামাল উদ্দিন আহমেদ, ইসলামিক ল ফোরাম চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শেখ আবুল খায়ের সালেহ, সিনিয়র আইনজীবী অ্যাডঃমোবারক হোসেন প্রমুখ।

চাঁদপুর জেলা আইনজীবী সমিতি ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম চাঁদপুর জেলা শাখার সাধারন সম্পাদক অ্যাডঃ এ.জেড.এম রফিকুল হাসান রিপনের পরিচালনায় উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট ইকবাল বিন বাশার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট মজিবুর রহমান ভূইয়া সহ চাঁদপুর জেলা আইনজীবী সমিতি অন্যান্য আইনজীবীগণ।

ইফতারের দোয়া পূবে চাঁদপুর জেলা আইনজীবী সমিতিতে ২০২৩ সালে যোগদানকারী নবীন আইনজীবীদেরকে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম চাঁদপুর জেলা শাখার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।

Loading

শেয়ার করুন: