জেলা লিগ্যাল এইড কমিটি চাঁদপুরের মাসিক সভা

 

নিজস্ব প্রতিবেদক:

জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা জেলা লিগ্যাল এইড কমিটি চাঁদপুরের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ( ২৭ ফেব্রুয়ারি ) বিকেলে জেলা ও দায়রা জজ আদালতের সম্মেলন কক্ষে সভায় সভাপতিত্ব করেন জেলা লিগ্যাল এইড কমিটি চাঁদপুরের চেয়ারম্যান ও সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ মহসিনুল হক।

সভায় সভাপতি তার বক্তব্যে বলেণ, আমাদেও রাষ্ট্রভাষা হয়েছে বাংলাভাষা। আমরা গর্ব করে বুক ফুলিয়ে চলতে পারি, মায়ের ভাষায় কথা বলতে পারি। আর এর সুযোগ্যে নেতৃত্বে ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

তিনি আরো বলেণ বাংলাদেশকে গড়ে তোলার জন্য ব্রত হওয়া উচিত। দুঃখী মানুষের পাশে দাড়ানোই আমাদেও লক্ষ্য।জেলা লিগ্যাল এইড কমিটির পরিচালনার ক্ষেত্রে সকলের মতামতের পর্যায়ে সকল কিছু হচ্ছে। বিচারপ্রাথীরাও সেবা পেয়ে যাচ্ছে।

জেলা লিগ্যাল এইড অফিসার সারোয়ার জাহানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন নারী ও শিশু নিযার্তন দমন ট্রাইবুন্যালের বিচারক ( জেলা ও দায়রা জজ ) মোঃ আব্দুল হান্নান, চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট নুরুল আলম সিদ্দীক, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট ( শিক্ষা ও আইসিটি ) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার ইয়াছির আরাফাত, স্বাধীনতা পদক প্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার, বেসরকারী কারা পরিদর্শক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবু, জেল সুপার ফোরকান ওয়াহিদ সহ জেলা লিগ্যাল এইডের প্যানেল আইনজীবী সহ কমিটির সদস্যরা।

 

Loading

শেয়ার করুন: