ট্রাকের ধাক্কায় গাছকাটা শ্রমিকের মৃত্যু

 

নিজস্ব প্রতিনিধি ॥

চাঁদপুরে ফরিদগঞ্জে মালবাহী ট্রাকের ধাক্কায় মটর সাইকেলে থাকা খোকন গাজী (৪৫) নামের এক গাছকাটা শ্রমিকের মৃত্যু হয়েছে। একসঙ্গে মোটর সাইকেলে থাকা অপর আরোহী জলিল মিজি (৪২) আহত হয়েছেন । বৃহস্পতিবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলার হাঁসা গ্রামের হাঁসা মাদ্রাসার সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত খোকন গাজী চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের বাগাদী গ্রামের গাজী বাড়ীর মানিক গাজীর ছেলে।

স্থানীয়রা জানান,নিহত খোকন ও অপরব্যাক্তি আহত ব্যক্তি একই মটরসাইকেলে করে উপজেলার হাঁসা গ্রাম থেকে কাজের স্থানে ফিরছিলেন। তাদের মোটর সাইকেলটি হাঁসা মাদ্রাসার সামনে গেলে হঠাৎ পেছন থেকে দ্রুতগামী একটি মালবাহী ট্রাক তাদের মোটর সাইকেলটিকে ধাক্কা মেরে চলে যায়। এতে ওই মোটর সাইকেলটি ট্রাকের নিচে চলে গিয়ে দুজন গুরুতরভাবে আহত হন। স্থানীয়রা আহত অবস্থায় তাদরেকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খোকন গাজীকে মৃত ঘোষণা করেন। তার সাথে থাকা আহত জলিল মিজিকে প্রাথমিক চিকিৎসাসেবা দিয়ে হাসপাতালে ভর্তি করানো হয়।

ফরিদগঞ্জ থানা পুলিশের ওসি সাইদুর ইসলাম জানান, আজ গাছকাটা শ্রমিক খোকন ও আহত জলিল মিজির একটি গাছ কাটার কাজ করতে যান। সেখান থেকে মোটরসাইকেলে করে দুইজনে একসাথে ফরিদগঞ্জ উপজেলার হাঁসা গ্রামে অন্য একটি গাছ দেখতে যান। ওই সময় ঘটনাস্থলে আসলে দুর্ঘটনার কবলে পড়েন। এঘটনায় নিহতের পরিবারের পক্ষে থেকে কোন অভিযোগ করা হয় নি। মরদেহের সুরতাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের মর্গে প্রেরণ করা হয়েছে।

 

Loading

শেয়ার করুন: