তোমরা সুশিক্ষা নিয়ে আগামী দিনে নেতৃত্ব দেবে  : প্রতিমন্ত্রী

মতলব প্রতিনিধি॥

মতলব দক্ষিণ পৌরসভাধীন মুন্সিরহাট কলেজের এইচএসসি পরিক্ষার্থীদের বিদায় ও মিলাদ অনুষ্ঠান ৯ আগস্ট ২৩ ইং সকাল ১১ টায় কলেজ হলরুমে অনুষ্ঠিত হয়।

কলেজ গর্ভনিং বডির সভাপতি এম এ আজিজ বাবুলের সভাপতিত্বে ও প্রভাষক মোঃজজিম উদ্দিন মৃধার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আলহাজ্ব ড. শামসুল আলম ।

তিনি তার বক্তব্যে বলেন, তোমরাই আমাদের ভবিষ্যৎ সুশিক্ষায় শিক্ষিত হয়ে আগামী দিনে নেতৃত্ব দিবে,তিনি আরো বলেন তোমরা চাকুরির চিন্তা না করে ভালো করে লেখাপড়া করো ভালো ফলাফল করলে চাকুরির অভাব হবে না, আমাদের দক্ষ জনশক্তির অভাব রয়েছে আমাদেরকে দক্ষ হিসেবে ঘরে তুলতে হবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বি, এইচ, এম, কবির আহাম্মেদ, মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা রেনু দাস,চাঁদপুর সদর সার্কেল এস পি এয়াছির আরাফাত, এসিল্যান্ড তাছলিমা আক্তার , সাবেক প্রেস ক্লাবের সভাপতি আবুল কাশেম পাটোয়ারি, সাবেক উপজেলা আওয়ামিলীগের যুগ্ন সম্পাদক ফারুক বিন জামান, মতলব পৌর সভার প্যানেল মেয়র মামুন চৌধুরী বুলবুল , মুন্সির হাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ছাখাওয়াত উল্যাহ, দাতা সদস্য শফি উদ্দিন আহম্মদ , কলেজ গর্ভ নিং বডির সদস্য মোঃদেলোয়ার হোসেন হাজরা , ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ জহিরুল ইসলাম হাজরা ,ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক মো শাহাজালাল পাটোয়ারি, কলেজ শিক্ষক পরিষদের সাধারন সম্পাদক প্রভাষক মোঃ ইব্রাহিম খলিল।

বিদায়ী ছাত্র-ছাত্রীদের পক্ষে বক্তব্য রাখেন শারমিন আক্তার, একাদশ শ্রেণীর ছাত্র-ছাত্রীদের পক্ষে বক্তব্য রাখেন মোঃ রোমান গাজি প্রমুখ।শুভেচ্ছা বক্তব্য রাখেন কলেজ অধ্যক্ষ এম এ মালেক, দোয়া ও মিলাদ পরিচালনা করেন হাফেজ মোঃ ইসহাক তালুকদার, মিলাদ শেষে তবারক বিতরন করা হয়।

Loading

শেয়ার করুন: