দুই ঘন্টা দাঁড়িয়ে থেকে ভোট দিলে আপনাদের সেবা দিতে ৫ বছর দাঁড়িয়ে থাকবো : নাজিম দেওয়ান

 

স্টাফ রিপোর্টার:

চাঁদপুর সদর উপজেলার ৯ নং বালিয়া ইউনিয়নে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক এবং বাগাদী ইউনিয়নে কেন্দ্র কমিটির সাথে মতবিনিময় করেছেন কাপ পিরিজ মার্কার চেয়ারম্যান প্রার্থী মো. নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

১১ মে শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত ইউনিয়নে একাধীক উঠান বৈঠক ও বালিয়া বাজার, ফরাক্কাবাদ বাজার, মমিনবাগ মাদ্রাসা, নন্দী এলাকাসহ বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। এছাড়াও বাগাদী ইউনিয়নের নানুপুর মডেল একাডেমীর মাঠে কেন্দ্র কমিটির সাথে মতবিনময় করেন।

বালিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চাপিলা গ্রামের হাওলাদার বাড়িতে কাপ পিরিজ মার্কার সমর্থনে উঠান বৈঠকে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হীরু হাওলাদারের সভাপতিত্বে এবং ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি রিপন তালুদারের পরিচালনায় বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী মো. নুরুল ইসলাম দেওয়ান।
এসময় তিনি বলেন, আগামী ২১ মে আমার জন্য কেন্দ্রে দুই ঘন্টা দাঁড়িয়ে থেকে কাপ পিরিজ মার্কায় ভোট দিলে আমি আপনাদের সেবা দিতে আগামী ৫ বছর দাঁড়িয়ে থাকবো।

তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মন্ত্রী এমপিরদের নির্দেশনা দিয়েছেন কারো পক্ষে প্রচারনা ও সমর্থন না দিতে। প্রধানমন্ত্রী প্রর্থীদের যোগ্যতা যাচাইয়ে দলীয় প্রতীক না দিয়ে উপজেলা পরিষদের নির্বাচন উম্মোক্ত করে দিয়েছেন। আমাদের মন্ত্রী সবার মন্ত্রী। আমরা সবাই মন্ত্রীর লোক, নির্বাচন করে যে পাশ করবে এবং ফেল করবে সবাই মন্ত্রীর লোক হিসেবে তার সাথেই থাকবে। তাই আমি অনরোধ করবো আপনি একজন বিশেষ প্রার্থীর লোক হতে যাবেন কেন।

নাজিম দেওয়ান বলেন, আজকে পত্রিকায় দেখলাম একটি বিবৃতি দেওয়া হয়েছে। তবে এই বিবৃতি কে দিয়েছেন তার নামটা পর্যন্ত দেয়নি। তবে আমি জানি একজন প্রার্থীর কাছের আত্মীয় এই বিবৃতি লিখে ছাপলাই দিয়েছেন। আমি বলতে চাই পত্রিকায় মিথ্যা বিবৃতি দিয়ে লাভ নেই। সত্য কখনো চাপা থাকেনা। মিথ্যা দিয়ে সত্যকে চেপে রাখা যায়না। তাহলে এখানে কি প্রমানিত হলো। আমাদের দাবীই সত্য। আপনি প্রমাণ দেন আমি মিথ্যা কথা বলেছি।

তিনি বলেন, উপজেলা নির্বাচনে আমরা ৫জন চেয়ারম্যান প্রার্থী। মন্ত্রীর বাস ভবন যদি সবার জন্য উম্মোক্ত থাকে তাহলে আমাদের সবাইকে ডাকেন, আমরা এক জায়গা থেকেই নির্বাচন কার্যক্রম পরিচালনা করি। একজনের জন্য কেন?। আমরা বাকী প্রার্থীরা কি মন্ত্রী বাহিরে?। আমাদের ভোটে কি এমপি হননি! নাকি একজনের ভোটেই আপনি এমপি হয়েছেন।

চাপিলা গ্রামের হাওলাদার বাড়িতে কাপ পিরিজ মার্কার সমর্থনে উঠান বৈঠকে আরো বক্তব্য রাখেন, ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক কালাম তালুদার, দেলোয়ার হোসেন হাওলাদার, শিপন হাওলাদার, বিপুল তালুকদার। এবং বাগাদী ইউনিয়নের নানুপুর মডেল একাডেমীর মাঠে কেন্দ্র কমিটির সাথে মতবিনময় সভায় সভাপতিত্ব করেন সদর উপজেলা আওয়ামী লীগের নেতা বেলায়েত হোসেন বাবুল মিজি।

Loading

শেয়ার করুন: