দেশের অগ্রগতিতে আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে :  এসপি মোহাম্মদ সাইফুল ইসলাম 

ষ্টাফ রিপোর্টার :
দেশের অগ্রগতিতে আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এমনটাই বলেছেন চাঁদপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম।
বৃহস্পতিবার বেলা ১ টায় পুলিশ সুপার কার্যালয়ে চাঁদপুর জেলার সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন এবং সিএনজি মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।
সভায় পুলিশ সুপার বলেন, চাঁদপুর জেলাকে “অধিকতর নিরাপদ ও বাসযোগ্য হিসেবে গড়ে তোলাই জেলা পুলিশের ভিশন”। এছাড়া তিনি বলেন দেশের অগ্রগতিতে আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। জেলার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রেখে অপরাধ নিয়ন্ত্রন করা, বিভিন্ন ব্যানারে টোকেন বাণিজ্য, সড়কের পাশে অবৈধ গাড়ি পার্কিং, মহাসড়কে অবৈধ যান চলাচল , স্কেল ফাঁকি দিতে ওভারলোড গাড়ি ব্যবহার, ফিটনেসবিহীন গাড়ি এই সব বন্ধ করার আশ্বাস প্রদান করেন। চালকদের সতর্কতা অবলম্বন করা, বেপরোয়া গাড়ি না চালানো, ট্রাফিক আইন মেনে গাড়ি চলানো, অদক্ষ চালক দিয়ে কখনোই গাড়ি চালানো ঠিক নয়। তাই এক্ষেত্রে গাড়ির মালিদের সচেতন হতে হবে। তাছারা রাস্তার উপরে অবৈধ ভাবে কেউ গাড়ি থেকে চাঁদা আদায় করতে পারবে না। এবং কোন ষ্ট্যান ব্যতিথ কেউ চাঁদা আদায় করলে সে বিষয়ে আমাদের পুলিশ কাজ করবে, এবং জেলার যানঝট নিরশনে ট্রাফিক পুলিশের পাশাপাশি আপনাদের সকলকে কাজ করতে হবে।
সভা শুরুতেই পর্যাক্রমে নবাগত পুলিশ সুপার কে ফুলেল শুভেচছা জানান বাংলাদেশ সড়ক পরিবহন
 শ্রমিক ইউনিয়ন রেজি নং চট্রগ্রাম ১২২০ এর চাঁদপুর জেলার সভাপতি মোঃ বাবুল মিজি, সাধারণ সম্পাদক মোঃ হোসেন। চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতি রেজি নং চট্টগ্রাম ১৮৭৮ এর সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার, সাধারণ সম্পাদক হাবিবুল হাছান সুমন পাটোয়ারী, কার্যকরী সভাপতি লিটন মোল্লা, সহ সভাপতি নজরুল ইসলাম বাবলু, চাঁদপুর জেলা সিএনজি অটোরিকশা বেবিট্যাক্সি টেক্সিকার শ্রমিক ইউনিয়ন ২৫০৩ এর সভাপতি কাজি শাহরিয়ার ওমর ফারুক, সাধারণ সম্পাদক, ছলিম গাজী,
সেসময় মালিক শ্রমিক নেতৃবৃন্দ নানাহ সমস্যার বিষয় নিয়ে কথা বলেন, যাহা নিরশন সহ সমাদানের জন্য পুলিশ সুপার এর সু দৃষ্টি কামনা করেছেন।
 অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) এর সভা পরিচালনায় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন
অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক চৌধুরী,এবং জেলা ট্রাফিক পুলিশের এডমিন মাহফুজ সহ জেলার উর্ধ্বতন কর্মকর্তা ও পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।
 মালিক শ্রমিক সংগঠন থেকে আরো উপস্থিত ছিলেন
সড়ক পরিবহন এর দপ্তর সম্পাদক মোঃ শাহাদাত হোসেন , সদস্য আজিজ ঢালী। সফিক গাজি, রিপন হোসেন, সুমন সহ আরো অনেকে। পরিশেষে সকলের সাথে পুলিশ সুপার হাত মিলিয়ে একক ভাবে পরিচিত হন।

Loading

শেয়ার করুন: