দেশ ও রাষ্ট্র গঠনে ছাত্রলীগের ভূমিকা ছিল অপরিসীম : শিক্ষামন্ত্রী

মাসুদ রানা ॥

চাঁদপুরে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেন, ছাত্রলীগ বাংলাদেশের সকল দুর্যোগ মুহূর্তে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে ছিল। দেশ ও রাষ্ট্র গঠনে ছাত্রলীগের ভূমিকা ছিল অপরিসীম। চাঁদপুরের ছাত্রলীগ তার সুনাম অক্ষুন্ন রেখেছে।

তিনি আরো বলেন, আমরা যত বেশি ভালো কাজে নিজেদেরকে যুক্ত রাখব অসামাজিক কার্যকলাপ আমাদের ধরতে পারবে না। এই শিক্ষার্থী ছাত্রলীগের ভাইয়েরা যখনই সমাজসেবামূলক কাজের সঙ্গে নিজেদেরকে যুক্ত করবে সামাজিক প্রতিবন্ধকতা মুক্ত হবেই। চাঁদপুরের ছাত্রলীগের সকল নেতাকর্মীরা সমাজের সেবামূলক কাজে নিজেদের নিয়োজিত রাখবে বলে আমি বিশ্বাস করি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল, জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন মিজি। এ সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র অ্যাড. হেলাল হোসেন, ফরিদা ইলিয়াছ, জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এ বি এম রেজওয়ান, পৌর ছাত্রলীগের আহবায়ক ইউসুফ গাজী মুন্না, যুগ্ম-আহ্বায়ক মো. আরিফুল ইসলামসহ চাঁদপুর জেলা ও পৌর ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। এ সময় প্রায় ১৭ শ’ অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।

Loading

শেয়ার করুন: