নির্বাচনকে সামনে রেখে সু-সংগঠিত হচ্ছে আ.লীগ : সুজিত রায় নন্দী

নিজস্ব প্রতিবেদক:

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, এ বছরের শেষে অথবা ২০২৪ সালের শুরুতে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগকে সু-সংগঠিত করা হচ্ছে।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যেখানেই সাংগঠনিক কোনো সমস্যা হচ্ছে সেখানেই আমরা সমাধান করছি। আওয়ামী লীগ যদি ঐক্যবদ্ধ থাকে তাহলে পৃথিবীর কোনো শক্তি নেই, চক্রান্ত ও ষড়যন্ত্র করে আওয়ামী লীগের অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারে।

শুক্রবার (৫ মে) দুপুরে চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের দামোদরদী ধনাগোদা নদীর ভাঙন এলাকা পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বর্তমান গণতান্ত্রিক সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আলোকিত বাংলাদেশকে যারা অন্ধকারে নিয়ে যাওয়ার গভীর ষড়যন্ত্র করছে, ওই শক্তির বিরুদ্ধে বাংলাদেশ আওয়ামী লীগ সু-সংগঠিত। আমরা রাজনৈতিকভাবে তাদের চক্রান্ত ও ষড়যন্ত্র মোকাবিলা করছি। আমাদের সংগ্রাম অপরাজনীতি ও অশুভ শক্তির বিরুদ্ধে।

সুজিত রায় নন্দী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আজকে বাংলাদেশ বিশ্ব দরবারে রোল মডেল। বিশ্ববাসী আজকে বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির মডেল মনে করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা হচ্ছেন বিশ্ববাসীর নিকট মানবতা ও সভ্যতার প্রতীক। তিনি হচ্ছেন বিশ্ব মানবতার মা ও নেতা।

এ সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, পানি উন্নয়ন বোর্ড চাঁদপুরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. সেলিম গাজী, উপ-বিভাগীয় প্রকৌশলী নকিব আল-হাসান, উপ-সহকারী প্রকৌশলী জাহাঙ্গীর হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম প্রমুখ।

Loading

শেয়ার করুন: