নির্বাচন হবে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ : দীপু মনি

 

নিজস্ব প্রতিনিধি ॥

চাঁদপুর-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী আলহাজ্ব ডা. দীপু মনি বলেছেন, চাঁদপুর-৩ নির্বাচনী এলাকার জনগণ নৌকায় ভোট দিয়ে কখনো ঠকেন নাই। শেখ হাসিনার বাংলাদেশ গত ১৫ বছরে অনেক ভালো আছে। আমাদের সুন্দর ভবিষ্যতের জন্য আবারো নৌকা মার্কায় ভোট দিতে হবে।
মঙ্গলবার ২ জানুয়ারি বিকালে চাঁদপুর সদর উপজেলার ফরক্কাবাদ হাইস্কুল মাঠে নির্বাচনী উঠোন বৈঠকে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, এখন মানুষ খেয়ে পড়ে ভালো আছে। যাদের ঘর নেই শেখ হাসিনা তাদের ঘর করে দিয়েছে।এখন চিকিৎসার সু-ব্যবস্থা আছে।কোন শিক্ষার্থী অর্থের অভাবে ঝড়ে পড়েনা। আমাদের খাদ্য বস্ত্র বাসস্থান সব কিছু ব্যবস্থা শেখ হাসিনা করেছে। শুধু তাই নয় দেশের মানুষ যাতে আরো ভালো থাকে শেখ হাসিনা সেই ব্যবস্থাও করেছেন।

দীপু মনি বলেন, দেশ এখন তথ্য প্রযুক্তিতে এগিয়ে যাচ্ছে। সারা দুনিয়াটা শেখ হাসিনা আমাদের হাতের মুঠোয় এনে দিয়েছে। এই যে শেখ হাসিনা আমাদের এতোকিছু দিছে তার জন্য কি আমাদের কিছু করা দরকার না? তার জন্য কিছু করতে হলে নৌকা তাই নৌকায় ভোট দিতে হবে। কারো কথায় কান দিবেন না। নির্বাচন হবে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ। সবাই ভোট কেন্দ্রে যাবেন আত্মীয় স্বজনকে নিয়ে যাবেন।

এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. হারুনুর রশীদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. মিজানুর রহমান ।
বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান রফিকুল্যা পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হান্নান মিয়াজীর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন এলাকার কৃতি সন্তান বিশিষ্ঠ ব্যবসায়ী ও শিক্ষানুরাগী সৈয়দ আহমদ পাটোয়ারী, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান,ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন, সদস্য ড. হাসান খান,জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন, যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক তালুকদার, ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার খান,সাধারণ সম্পাদক মঞ্জিল হোসেনসহ ইউনিয়ন আওয়ামী ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Loading

শেয়ার করুন: