নৌকাকে বিজয়ী করতে যুবলীগ অগ্রণী ভূমিকা পালন করবে : নিখিল

মতলব উত্তর ব্যুরো

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, অলিউল্যাহ সরকার সারা জীবন এলাকার খেটে খাওয়া মানুষের জন্য কাজ করেছেন। প্রত্যেকটি মানুষের ভাগ্যের পরিবর্তনে তিনি সব সময় সোচ্চার ছিলেন। কোনো দিন অন্যায়ের সঙ্গে আপোষ করেনি। তিনি মানুষের সুখে দুঃখে সব সময় পাশে ছিলেন। তার সন্তান হিসেবে আরিফ উল্যাহ সরকারও সব সময় মানুষের সুখে দুঃখে পাশে থাকবে। আজকের এই জনসমুদ্রই প্রমাণ করে ছেংগারচর যুবলীগের ঘাঁটি। প্রত্যাশা করছি, ১৭ জুলাই সোমবার ছেংগারচর পৌরসভা নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে যুবলীগ অগ্রণী ভূমিকা পালন করবে। ঘরে ঘরে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি করবে।

শুক্রবার বিকেলে ছেংগারচর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আরিফ উল্যাহ সরকারের নৌকা মার্কার পক্ষে ৫নং ওয়ার্ডের ঘনিয়ারপাড়ে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাইনুল হোসেন খান নিখিল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রীয় ক্ষমতায় আছে। আমাদের এমন কোনো কাজ করা যাবেনা যেই কাজ করলে জননেত্রী শেখ হাসিনার ভাবমূর্তি নষ্ট হয়। আওয়ামী লীগের ভাবমূর্তি নষ্ট হয়। আমাদের ভাবমূর্তি নষ্ট হয়। আমি আশা করি যুবলীগসহ পৌরসভার জনগন সেদিকে খেয়াল রেখে কাজ করবে।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রেহান উদ্দিন প্রমাণিকের সভাপতিত্বে ও পৌরসভার সহায়ক সদস্য ঢালী কামরুজ্জামান হারুনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ছেংগারচর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আরিফ উল্যাহ সরকার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ উল্যাহ মাষ্টার, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, কেন্দ্রীয় শ্রমিক লীগের সহ-সভাপতি অ্যাড. হুমায়ুন কবীর, তেজগাঁও শিল্পাঞ্চলীয় থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়েদ উল্যাহ সিদ্দিকী কাজল, পৌর আ.লীগের সাংগঠনিক সম্পাদক সরকার আবুল কালাম আজাদ, পৌর আ.লীগ নেতা আতিকুর রহমান, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, প্রচার সম্পাদক রেফায়েত উল্লাহ দর্জি, পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান মোল্লা প্রমুখ।

দুপুরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল ছেংগারচর পৌরসভার বিভিন্ন এলাকায় গণসংযোগ করে নৌকার ভোট চান।

Loading

শেয়ার করুন: