পশ্চিম বাখরপুর সপ্রাবির বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার।।
চাঁদপুর সদর উপজেলার পশ্চিম বাখরপুর সরকারি প্রাথমিক্ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা  হয়েছে। অত্যন্ত আনন্দঘন পরিবেশে রোববার সকাল সাড়ে দশটায় বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দিনব্যাপী নানা প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে  প্রধান অতিথি ছিলেন এলাকার কৃতী সন্তান  দৈনিক যুগান্তরের নগর সম্পাদক ও বিশিষ্ট লেখক মিজান মালিক।
বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি তোফায়েল আহম্মেদের সভাপতিত্ব  অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চান্দ্রা ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটোয়ারী, যুগান্তরের জেলা প্রতিনিধিি মির্জা জাকির।  ক্রীড়া ও সাংস্কৃতিক  প্রতিযোগিতার উদ্বোধন করেন  উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো: ইলিয়াছ। অনুষ্ঠানে অন্যদের মাঝে বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা মফিজা বেগম,বিদ্যালয়ের দাতা সদস্য ওমর ফারুক, আবদুল মোতালেব মাস্টার, লক্ষ্মণ সরকার,ইয়াছিন ঢালী,ইউসুফ মিজি প্রমুখ।
এ সময় প্রধান অতিথি মিজান মালিক তার বক্তব্যে  বিদ্যালয়টিতে তিনি শৈশবে লেখা পড়া করেছিলেন। তাই এ স্মৃতি বিজড়িত স্কুলটির সামনের সড়কসহ যাবতীয় সমস্যা সমাধানে এগিয়ে আসার আশ্বাস দেন। পরে তিনি বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের  মাঝে পুরস্কার বিতরণ করেন।

Loading

শেয়ার করুন: