পাঁচ বছর নয়, চিংড়ি প্রতীকে ভোট দিলে সারা জীবন আপনাদের সেবক হিসেবে কাজ করবো :খাজে আহমেদ মজুমদার

ফরিদগঞ্জ প্রতিনিধি:

রোববার (২৬ মে) বিকেলে ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে  চিংড়ি প্রতীকের চেয়ারম্যান প্রার্থী খাজে আহমেদ মজুমদারের সমর্থনে পৌর এলাকার ভাটিরগাঁওয়ে পথসভা অনুষ্ঠিত হয়েছে। পৌর ৪নং ওয়ার্ডের ভাটিরগাঁও বালুর মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

চিংড়ি প্রতীকের উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক,উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা রাজিব মজুমদারের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে চেয়ারম্যান প্রার্থী খাজে আহমেদ মজুমদার বলেন, আগামী ২৯ মে বুধবার আপনারা চিংড়ি প্রতীকে ভোট দিয়ে আমাকে উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে মনোনীত করলে, আমি উপজেলার সকল স্তরের মানুষকে নিয়ে ফরিদগঞ্জকে মডেল উপজেলা হিসেবে রুপান্তর করবো। আপনারা আমার জন্য একদিন কষ্ট শিকার করে ভোট কেন্দ্রে গিয়ে আমার প্রতীক চিংড়ি মার্কায় ভোট দিন। আমি কথা দিচ্ছি, আমি পাঁচ বছর নয় সারা জীবন আপনাদের সেবক হিসেবে কাজ করবো।

সভাপতির বক্তব্যে পৌর মেয়র আবুল খায়ের পাটওয়ারী বলেন,আপনারা সকলে চিংড়ি প্রতীকে ভোট দিয়ে ফরিদগঞ্জের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখুন। মাননীয় এমপি মহোদয়, উপজেলা চেয়ারম্যান ও আমি মেয়র এক সাথে ফরিদগঞ্জের উন্নয়নে কাজ করবো। আপনারা নির্ধিদ্বায় আগামী ২৯ মে  চিংড়ি প্রতীকে ভোট দিবেন।

বিশেষ অতিথি উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও  চিংড়ি প্রতীকের পৌর  নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কারী অ্যাডভোকেট নাজমুন্নাহার বলেন, বিগত জাতীয় সংসদ নির্বাচনে আপনারা আমাদের কথা রেখে নৌকা প্রতীকে ভোট দিয়েছেন। আমরা আপনাদের প্রতি কৃতজ্ঞতা স্বরূপ আপনাদের সেবায় কাজ করে যাচ্ছি। আগামী ২৯ মে উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা চিংড়ি প্রতীকে ভোট দিলে আপনাদের প্রতি আমাদের সেবার মান আরো বেড়ে যাবে।

এ সময় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি  অ্যাডভোকেট মোহাম্মদ আলী মজুমদার, পৌর ৪নং ওয়ার্ডের নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক ও পৌরসভার প্যানেল মেয়র-১ আব্দুল মান্নান পরান, পৌর ৩নং ওয়ার্ড কাউন্সিলর জাহিদ হোসেন বাবুল পাটওয়ারী, পৌর ৪ নং ওয়ার্ড নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক নাছির উদ্দিন হাজী,জেলা ছাত্রলীগের উপনাট্য বিষয়ক সম্পাদক শরীফ মৃধা প্রমুখ।

Loading

শেয়ার করুন: