প্রধানমন্ত্রীর অনুমতি নিয়ে অংশগ্রহণমূলক নিরপেক্ষ নির্বাচনের জন্য স্বতন্ত্র প্রার্থী হয়েছি:ড. শামছুল হক ভূইয়া

 

 

 

নিজস্ব প্রতিনিধি ॥

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ সদর ও হাইমচর এবং ফরিদগঞ্জ -৪ আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ড. শামছুল হক ভূইয়া সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। শনিবার (২৩ ডিসেম্বর) বিকালে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা করেন তিনি।
এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি অবাধ, সুষ্ট, নিরপেক্ষ এবং অংশগ্রহণমূলক নির্বাচনের জন্য স্বতন্ত্র প্রার্থী হিসেবে দলের নেতাকর্মীদের নির্বাচন করার জন্য অনুমতি দিয়েছেন। তিনি নৌকার প্রার্থীর প্রতি অনুরোধ করে বলেন, হুমকি-ধমকি সমালোচনা ও উস্কানীমূলক বক্তব্য পরিহার করে আসুন আমরা জনগণের রায়ের উপর ভোটের ভাগ্য কি হয় দেখি। জনগণ যাকে চায় সেই জনগণের প্রতিনিধিত্ব করুক। এতে প্রধানমন্ত্রীর অংশগ্রহণমূলক নির্বাচনের সফলতা দেশ ও বিশ্ববাসীর কাছে গ্রহণযোগ্যতা পাবে।

তিনি আরও বলেন, চাঁদপুরের মাটি ও মানুষের সাথে সম্পৃক্ত থেকে আমি দীর্ঘদিন যাবত আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। এর আগেও আমিও এই দুইটি আসনের এমপি ছিলাম। ভোটারদের প্রত্যাশা পুরনেই আমি এবারও স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। এ সময় তিনি সাংবাদিকসহ সংশ্লিষ্ট সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুর রশিদ সর্দার, ইঞ্জি আব্দুর রব ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূইয়া, ব্রহ্মবিচার সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, সদস্য বদিউজ্জামান কিরণ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি এএইচএম আহসান উল্লাহ, সম্পাদক সম্পাদক আল ইমরাম শোভনসহ বিভিন্ন পর্যায়ের সাংবাদিক।

Loading

শেয়ার করুন: