প্রধানমন্ত্রী  শেখ হাসিনা  উন্নত দেশ গঠনে কাজ করছেন : পরিকল্পনা প্রতিমন্ত্রী

আক্তার হোসেন :
পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা  উন্নত দেশ গঠনে কাজ  করছেন। তাঁর  পরিকল্পনায় ও  দক্ষ সরকার পরিচালনায় ২০৪১ সালে হবে এদেশ স্মার্ট বাংলাদেশ। কোনো অপশক্তির কাছে এদেশের জনগণ আপোষ করবে না। বিরোধী শক্তিকে জনগণ কিছুতেই দেশকে পিছিয়ে দিতে দিবে না।
তিনি আরো বলেন,যুদ্ধ বিধস্ত স্বাধীন বাংলাদেশকে বঙ্গবন্ধু বিনির্মাণে আত্মনিয়োগ নিয়োগ করেছিলেন। কিন্তু ৭১ এর পরাজিত শক্তি ১৯৭৫ সালের ১৫ আগস্টে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে দেশকে অন্ধকারে নিমজ্জিত করে দেয়।
২৫ আগস্ট শুক্রবার সন্ধ্যায় নাগদা বাজার সংলগ্ন মাঠে খাদেরগাঁও ইউনিয়ন  আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক রফিক মোল্লার   সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের  সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান ঢালীর সঞ্চালনায়  অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম উপরোক্ত কথাগুলো বলেন।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও ২০০৪ সালের  ২১ শে আগস্ট আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হামলায় নিহত শহীদের স্মরণে খাদেরগাঁও ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা ও দোয়া অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের  চেয়ারম্যান বি এইচ এম কবির আহমেদ।
এ ছাড়াও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুক বিন জামান  , ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. রেজন তালুকদার,  ইউনিয়ন যুবলীগের সভাপতি ও  ৬ নং ওয়ার্ড ইউপি মেম্বার কাওছার আলম প্রধান প্রমুখ।
এসময় যুবলীগ নেতা মো. ফয়েজ বকাউল,মো. আলমগীর ফকিরসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা  করেন উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আলী হোসেন।

Loading

শেয়ার করুন: