ফরিদগঞ্জকে স্মার্ট ও মডেল হিসেবে গড়ে তুলে প্রধানমন্ত্রীকে উপহার দিবো : এমপি শফিক

নিজস্ব প্রতিবেদক:

মুহম্মদ শফিকুর রহমান এমপি বলেছেন, নানা চড়াই উৎরাই পেরিয়ে আমাদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে চলছেন। তিনি ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশ গড়ার যেই স্বপ্ন দেখছেন, তার বাস্তবায়নে আমাদের সকলকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে। এজন্যে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি এবং সাধারণ জনগণকে সৎ, অনিয়ম ও দুর্নীতি মুক্ত থেকে সরকারের কাজে সহযোগিতা করতে হবে। তার এই যাত্রাপথে আমাদের প্রত্যেককে নিজ অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। তবেই আমরা জাতির পিতার স্বপ্ন পূরণ করতে সক্ষম হবো।

২৮ জানুয়ারি রোববার বিকেলে ফরিদগঞ্জ উপজেলা পরিষদের মাসিক আইন শৃংখলা বিষয়ক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন। তিনি আরো বলেন, নির্বাচনের সময়ে জনগণকে কথা দিয়েছিলাম, নির্বাচিত হলে ফরিদগঞ্জকে স্মার্ট মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো। গত ৫ বছরে মাদক, অপরাধমুক্ত ও শান্তির ফরিদগঞ্জ গড়ার জন্যে কাজ করেছি। আগামী ৫ বছরেও এই ধারা অব্যাহত থাকবে। এজন্যে আপনাদের আস্থা বিশ^াস ও সহযোগিতা প্রয়োজন। মাদকের ছোবল থেকে সমাজকে মুক্ত করার সাথে সাথে অপরাধ শূন্য পর্যায়ে নিয়ে আসতে পারলেই দ্রুত আমরা আমাদের কাঙ্খিত লক্ষ্যমাত্রায় পৌঁছতে সক্ষম হবো। আমি আশা করছি আপনাদের সর্বস্তরের লোকজনের সহযোগিতা নিয়ে ফরিদগঞ্জ উপজেলাকে স্মার্ট ও মডেল উপজেলা হিসেবে গড়ে তুলে প্রধানমন্ত্রীকে উপহার দিতে সক্ষম হবো।

উপজেলা নিবার্হী কর্মকর্তা মৌলি মন্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএস তসলিম আহমেদ, মহিলা ভাইসচেয়ারম্যান মাজুদা বেগম, ওসি সাইদুল ইসলাম, উপজেলা প্রকৌশলী আবরার আহমেদ, ইউএইচএফপিও ডাঃ আশরাফ আহমেদ চৌধুরী, প্রাণী সম্পদ কর্মকর্তা সুমন ভৌমিক, আওয়ামী লীগ নেতা খাজে আহমেদ মজুমদার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলী আক্কাস পাটওয়ারী, ইউপি চেয়ারম্যান শেখ শাহআলম প্রমুখ।

Loading

শেয়ার করুন: