ফরিদগঞ্জে অনন্যা নারী কল্যাণ সংঘের আন্তর্জাতিক নারী দিবস উদযাপন 

কে এম নজরুল ইসলাম, ফরিদগঞ্জ :
‘নারীর সমঅধিকার, সমসুযোগ; এগিয়ে নিতে হোক বিনিয়োগ’- এই মূল প্রতিপাদ্যে ফরিদগঞ্জে অনন্যা নারী কল্যাণ সংঘের আয়োজনে পালিত হয়েছে আন্তর্জাতিক নারী দিবস। এসময় আনন্দঘন পরিবেশে কেক কাটেন উপস্থিত নারীগণ।
৮ মার্চ শুক্রবার বেলা ১২টায় উপজেলা পরিষদ মিলনায়তনে সংগঠনের সভাপতি রাবেয়া আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মৌলি মন্ডল। এসময় সংগঠনের পক্ষ থেকে কেক কেটে উদযাপন করা হয় এবছরের আন্তর্জাতিক নারী দিবস।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম, অফিসার ইনচার্জ (তদন্ত) প্রদীপ মন্ডল, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আমেনা বেগম, কাছিয়াড়া নারী উন্নয়নের সভাপতি রাজিয়া সুলতানা, অনন্যার সহ-সভাপতি ফাতেমা আক্তার শিল্পী, সাংগঠনিক সম্পাদক সুমাইয়া আক্তার, অর্থ সম্পাদক জাকিয়া বেগম, নারী ও শিশু বিষয়ক সম্পাদক ফাতেমা আক্তার রিতা, কার্যকরী সদস্য রিমা আক্তার, সংগঠনের সদস্য মিতু দেবনাথ, ফাতেমা আক্তার, সূচনা আলম, মরিয়ম আক্তার, জান্নাতুল ফেরদৌস স্বপ্না, নুসরাত জাহান, জিনাত জাহান মেঘলা, জান্নাতুল দিলরুবা, কুলছুমা আক্তার, নাজমা বেগম, সোহানা আক্তার, সাদিয়া সুলতানা, খাদিজা আক্তার প্রমুখ।
অনুষ্ঠানে আলোচনা সভা ও কেক কাটার পর পূর্বে অনুষ্ঠিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Loading

শেয়ার করুন: