ফরিদগঞ্জে  অনির গণসংযোগ অব্যাহত

 

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ:

চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ফরিদগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি  অ্যাড. নাজমুন  নাহার অনি গণসংযোগ করেছেন। তিনি শনিবার (৭ অক্টোবর ) বিকালে গাজিপুর বাজার ও চান্দ্র বাজার এলাকায়  আওয়ামীলীগের উন্নয়ন চিত্র তুলে ধরেন।

তিনি আগামী নির্বাচনে ফরিদগঞ্জ আসনে নৌকার প্রার্থীকে ভোটদানের আহ্বান জানিয়ে  বলেন, গত প্রায় ১৫ বছরে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে সারা দেশে উন্নয়ন করেছেন। সেই ধারা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়ন করতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগকে আবারো রাস্ট্রীয় ক্ষমতায় আসতে হবে । একই সাথে ফরিদগঞ্জের উন্নয়নের জন্য এই আসনেও নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। অন্যপ্রার্থীদের মতো আমিও এই আসনের একজন মনোনয়ন প্রত্যাশী। দল আমাকে মনোনয়ন দিলে আমি উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখবো।

এসময় তার সাথে জেলা ছাত্রলীগের উপনাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক শরীফ হোসেন মৃধা, ছাত্রলীগ নেতা শাখাওয়াত হোসেন, , আরিফ হোসেন, খায়রুল বাশার,আফসার হোসেন, সজিব হোসেন,সুজন দাস, নিসার,  নাঈম, আরিফুল ইসলাম, সাগরসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন: