ফরিদগঞ্জে আমির আজম রেজাকে সমর্থন দিয়ে ২ প্রার্থীর প্রার্থীতা প্রত্যাহার

ফরিদগঞ্জ প্রতিবেদক :

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন রোববার তিন চেয়ারম্যান প্রার্থী একমঞ্চে উপস্থিত হয়েছেন। এর মধ্যে মনোনয়নপত্র প্রত্যাহারকৃত দুই চেয়াম্যান প্রার্থী এক প্রার্থীকে সমর্থন দিয়ে ফরিদগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন। যদিও চেয়ারম্যান প্রার্থী ৫ জনের মধ্যে ৩ জন মনোনয়ন প্রত্যাহার করেন।

রোববার (১২ মে) বিকেলে ফরিদগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনের মাধ্যমে চেয়ারম্যান প্রার্থী বর্তমান উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিএস তছলিম আহমেদ ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তোফায়েল আহমেদ ভূঁইয়া অপর চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিঃ আমির আজম রেজার পক্ষে সমর্থন ব্যক্ত করেন।

এ সময় অপর দুই প্রার্থী বলেন, উপজেলা পরিষদ নির্বাচনকে অর্থবহ এবং অংশগ্রহণমূলক প্রতিদ্বন্দ্বিতামূলক করার লক্ষ্যে আমরা একত্রিত হয়ে আলোচনাপূর্বক আমির আজম রেজা প্রতি সমর্থন ব্যক্ত করে মনোনয়নপত্র প্রত্যাহার করেছি। আগামীতে আমির আজম রেজার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে আমরা একযোগে কাজ করবো।

তোফায়েল আহমেদ বলেন, আমির আজম রেজার পক্ষে সমর্থন ব্যক্ত করে আমি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি। আমরা একটি গ্রহণযোগ্য নির্বাচন করার জন্যে তিন প্রার্থী ঐক্যবদ্ধ হয়েছি। জিএস তছলিম আহমেদ বলেন, আমি আমার অভিভাবকদের সাথে আলোচনা করে মনোনয়নপত্র প্রত্যাহার করেছি। একই সাথে আমির আজম রেজাকে আনারস প্রতীকে সমর্থন দিয়েছি। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুল হক। উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম পাটওয়ারী, বিল্লাল হোসেন, আলিম আজম রেজা প্রমুখ।

এদিকে অপর মনোনয়নপত্র প্রত্যহার করা অপর প্রার্থী সাইফুল ইসলাম রিপন জানান, আমি আমার রাজনৈতিক অভিভাবক অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান ভাইয়ের নির্দেশে মনোনয়নপত্র দাখিল করেছি এবং প্রত্যাহার করেছি। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি কাউকে সমর্থন দিইনি।

উল্লেখ্য, ৩য় ধাপে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে ফরিদগঞ্জে প্রার্থিতা প্রত্যাহারের শেষদিনে রোববার (১২ মে) চেয়ারম্যান পদে ৩ জন ও ভাইস চেয়ারম্যান পদে ১ জন মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

Loading

শেয়ার করুন: