ফরিদগঞ্জে ট্রাক প্রতীকের নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন 

কে এম নজরুল ইসলাম, ফরিদগঞ্জ :
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের স্বতন্ত্র প্রার্থী কাতারস্থ আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সিআইপি জালাল আহমেদের ট্রাক প্রতীকের নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়েছে।
২৫ ডিসেম্বর সোমবার সন্ধ্যায় ১০নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের ২নং ওয়ার্ডের আইলের রাস্তায় ফিতা কাটার মাধ্যমে নির্বাচনী এ কার্যালয়টি উদ্বোধন করা হয়।
মোঃ শহিদুল্লাহ বেপারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাতারস্থ ফরিদগঞ্জ আওয়ামী ফোরামের সভাপতি রাসেল খান টিটু। এসময় তিনি বলেন, কাঙ্ক্ষিত ভোটের দিন ঘনিয়ে আসছে। ভোটের দিন যতই কাছাকাছি হচ্ছে, ততই আমাদের জননন্দিত ও জনদরদী নেতা সিআইপি জালাল আহমেদের ট্রাক মার্কার জোয়ার পুরো উপজেলাব্যাপী ছড়িয়ে পড়ছে। আমাদের ইউনিয়নে সবচেয়ে বেশি দান-অনুদান করেছেন তিনি। এই ইউনিয়নেই ওনার ভোটার সংখ্যাও বেশি হবে বলে আশা করছি।
তিনি আরও বলেন, যদি আমাদের ট্রাক প্রতীকের নেতা জয়যুক্ত হয়ে সংসদে যায়, তাহলে দান-অনুদানের পরিমাণের পাশাপাশি কাজের পরিধিও বাড়বে। জালাল আহমেদ এমন একজন নেতা, যিনি আপনাদের কাছ থেকে কিছুই নেবেন না একমাত্র দোয়া ছাড়া। তিনি শুধু আপনাদের উদার হস্তে দিয়েই যাবেন। ৭ জানুয়ারি উৎসবমুখর পরিবেশে আমরা সুষ্ঠু ভোটে অংশগ্রহণ করে ট্রাক প্রতীককে বিজয়ী করে ঘরে ফিরতে চাই ইনশাআল্লাহ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ৯নং ওয়ার্ডের জনপ্রতিনিধি নেয়ামত পাটওয়ারী, উপজেলা শ্রমিকলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মীর নাছির আহমেদ, প্রচার সম্পাদক মো. সুরুজ ভূঁইয়া, হাসান গাজী।
উপস্থিত ছিলেন মোঃ সুমন খান, নাছির গাজী, জসিম মিজিসহ ২নং ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীবৃন্দ।
নির্বাচনী কার্যালয় উদ্বোধন শেষে আইলের রাস্তা বাজারে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন রাসেল খান টিটু।

Loading

শেয়ার করুন: