ফরিদগঞ্জে তৃণমূল বিএনপি প্রার্থীর  ইশতেহার ঘোষণা 

ফরিদগঞ্জ প্রতিনিধি :
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) নির্বাচনী আসনের তৃণমূল বিএনপির সংসদ সদস্য প্রার্থী, তৃণমূল বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক সহকারী এটর্নি জেনারেল আব্দুল কাদির তালুকদার তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।
সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে ফরিদগঞ্জ প্রেসক্লাবে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে সোনালী আঁশ প্রতীকের তৃণমূল বিএনপি প্রার্থী তার বক্তব্যে বলেন, নির্বাচনের সময় রাজনৈতিক দলগুলো ইশতেহার ঘোষণা করে জনগণের কাছে ভোট চায়। কিন্তু নির্বাচন গেলেই ইশতেহারের কথা ভুলে যায়। এর বাইরে গিয়ে চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের প্রার্থী হিসেবে এই উপজেলাকে ঘিরে আমার কী কী পরিকল্পনা, তা প্রকাশ করা উচিত। সেই লক্ষ্যে আমি আপনাদের সামনে ফরিদগঞ্জকে নিয়ে আমার পরিকল্পনার কথা তুলে ধরছি।
ইশতেহারে তিনি তার ৭ দফা তুলে ধরেন। এর মধ্যে উল্লেখযোগ্য হলো- এডিবির ৪৫ ভাগ স্থানীয় সরকারের প্রতিষ্ঠানের মাধ্যমে ব্যয় করা। টেকসই যোগাযোগব্যবস্থা ও অবকাঠামোগত উন্নয়ন করে ফরিদগঞ্জকে শ্রেষ্ঠ আধুনিক উপজেলা হিসেবে গড়ে তোলা, এক বছরের মধ্যে ফরিদগঞ্জ পৌরসভায় পাঠাগার, ই-পাঠাগার স্থাপন করা, ফরিদগঞ্জবাসীর জন্য সর্বোচ্চ আদালতে আইনি সুবিধা দেয়ার পাশাপাশি প্রতি সপ্তাহে একদিন এলাকায় এসে মামলার বিষয়ে আইনি সহায়তা দেয়া, গণমাধ্যমকে জনগণের মুখপাত্র হিসেবে তুলে ধরতে প্রতিবছর শ্রেষ্ঠ সাংবাদিককে সম্মাননা প্রদান করার কথা বলেন তিনি তার ঘোষিত ইশতেহারে।
প্রেসক্লাব সভাপতি মামুনুর রশিদ পাঠানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফরহাদের পরিচালনায় ইশতেহার ঘোষণা অনুুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মো. রনি মিয়া, রিয়াজুল ইসলাম, খোকন মিয়া, মো. মিলন, মো. সুলতান, মো. আক্তার হোসেন, মো. জায়েদ হোসেন প্রমুখ।

Loading

শেয়ার করুন: