ফরিদগঞ্জে পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনায় আটক ৩ 

 ফরিদগঞ্জ :
ফরিদগঞ্জে পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলেন ৩ সদস্যকে আটক করেছে থানা পুলিশ।
১৯ জানুয়ারি শুক্রবার বিকেলে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন ফরিদগঞ্জ থানা পুলিশ। ব্রিফিং করেন অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ-ফরিদগঞ্জ) সার্কেল পংকজ কুমার দে।
লিখিত প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, পুলিশ পরিচয়ে চাঞ্চল্যকর ডাকাতির রহস্য উদঘাটন, আন্তঃজেলা ডাকাত দলের সর্দারসহ সহযোগীদের গ্রেফতার এবং লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়।
গত ১১ জানুয়ারি আনুমানিক রাত দেড়টার সময় উপজেলার ১৫নং রূপসা (উত্তর) ইউনিয়নের পশ্চিম রূপসা হাজী শহিদ উল্যাহর (৬৫) বসতবাড়িতে পুলিশ পরিচয় দিয়ে দরজা খুলতে বললে বৃদ্ধ হাজী শহিদ উল্যাহ ঘরের দরজা খুলে দেয়। তখন অজ্ঞাতনামা ৬/৭ জন ঘরের ভিতর প্রবেশ করে প্রথমে হাজী শহিদ উল্যাহ এবং ক্রমান্বয়ে স্ত্রী মাজুদা বেগম ও শ্যালক মো. মনির হোসেনের মুখ-হাত-পা ওড়না দিয়ে বেঁধে ফেলে। এগুলো স্বীকার করেছে আটককৃত ডাকাতদলের সদস্যরা।
তিনি আরো বলেন, এসময় ডাকাতেরা স্বর্ণের একটি নেকলেস, একটি চেইন, পাঁচটি স্বর্ণের আংটি, একজোড়া হাতের চুড়িসহ সর্বমোট ৫ ভরি স্বর্ণ নিয়ে যায়। যার আনুমানিক মূল্য ৫ লক্ষ টাকা। এছাড়া ৩টি মোবাইল ফোন ও নগদ দেড় লক্ষ টাকা লুট করে নিয়ে যায়।
ডাকাতির ঘটনায় হাজী মো. শহিদ উল্যাহর স্ত্রী মাজুদা বেগম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। যার মামলা নং-১১। গত ১৮ জানুয়ারি বৃহস্পতিবার থানা পুলিশের এসআই মাহফুজ, রুবেল ফরাজী ও একরামুল হক অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাতদলের সর্দারসহ মো. রিপন (৩৫), তার মূল সহযোগী আবু তাহের (৪০), শাকিল আহম্মদ রাজু (২৪), মুরাদ হোসেনকে (৩৮) আটক করে।
এসময় তাদের কাছ থেকে ১ জোড়া কানের দুল, ২টি আংটি, ১টি চেইন, একজোড়া চুড়ি, স্বর্ণের ভাঙ্গা অংশসহ মোট ৪ ভরি ১০ আনা ১ রতি ও নগদ ৯০ হাজার টাকা উদ্বার করা হয়েছে।

Loading

শেয়ার করুন: