ফরিদগঞ্জে প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

 

মেঘনা বার্তা ডেস্ক ॥

ফরিদগঞ্জে প্রবাসী স্ত্রী মুক্তা আক্তার অন্নি (২০) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ১৭ মে বুধবার উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়নের শোশাইরচর গ্রামে এই ঘটনা ঘটে। আত্মহত্যার সংবাদ পেয়ে বুধবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য চাঁদপুর মর্গে পাঠিয়েছে।

মুক্তা আক্তার তন্নির বাবা চাঁদ মিয়া জানান, আমার মেয়ের জামাই মো. সোহাগ প্রবাসে থাকে। ১৭ মে সকালে তার নিজ সয়ন কক্ষে সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যার করেছে বলে তার শশুর বাড়ির লোকজন আমাকে জানায়। তাৎক্ষনিক ওই বাড়িতে গিয়ে স্থানীয়ের সহায়তায় মেয়ের লাশ নিচে নামাই। পরে স্থানীয় লোকজন থানায় খবর দিলে পুলিশ এসে লাশ থানায় নিয়ে যায়।

চাঁদ মিয়া আরো জানান, আমার মেয়ের জামাই সোহাগ প্রবাসে থাকে। সে মেয়ের সাথে ঠিক মত যোগাযোগ করতো না। তাঁর মা, জাল, ননদ ও ননদের জামাইরা তার সাথে প্রতিনিয়ত খারাপ আচরন করতো বলে তিনি জানান।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবদুল মান্নান জানান, সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য চাঁদপুর পাঠানো হয়েছে। রির্পোট এলেই প্রকৃত তথ্য জানা যাবে। আত্মহত্যার ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে

Loading

শেয়ার করুন: