বর্তমান আওয়ামী লীগ সরকার ক্রীড়া বান্ধব সরকার : সুজিত রায় নন্দী

নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামী লীগ সরকার ক্রীড়া বান্ধব সরকার। প্রধানমন্ত্রী খেলা-ধুলা ভালোবাসেন। তিনি খেলা-ধুলা ভালোবাসেন, এদেশকে এবং দেশের মানুষকে ভালোবাসেন। বঙ্গবন্ধু এবং তার কন্যা দেশের জন্য ভালোবাসার যে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন এবং করেগেছেন তা অনন্তকাল ধরে আমাদের কাছে ইতিহাস হয়ে থাকবে।

মঙ্গলবার (২১ মার্চ) বিকেলে চাঁদপুর মৎস্য গবেষণা ইনস্টিটিউটের মাঠে চাঁদপুর সিটি কলেজের বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

অনুষ্ঠানে উদ্বোধকের বক্তব্য রাখেন সাবেক নির্বাচন কমিশনার মো. শাহ নেওয়াজ। কলেজ অধ্যক্ষ সহিদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

কলেজের দাতা সদস্য অ্যাডভোকেট মো. আতাউর রহমান পাটওয়ারীর সঞ্চালনায় আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম।

আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলেদেন অতিথিবৃন্দ।

Loading

শেয়ার করুন: