বাজাপ্তী রমনী মোহন বার্ষিক উচ্চ বিদ্যালয়ের ক্রীড়ার প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

মাহমুদুল মতিন:

হাইমচর উপজেলার স্বনামধন্য ঐতিহ্যবাহী বাজাপ্তী রমনী মোহন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

গতকাণ সোমবার সকাল ৯টায় অনুষ্ঠান উদ্ভোধন করেন হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নুর হোসেন পাটওয়ারী।

বিদ্যালয়ের গর্ভনি বডির সভাপতি আলহাজ্ব মোঃআলী গাজী এর সভাপতিত্বে,
প্রধান শিক্ষক জনাব এম.এ মান্নান এর সার্বিক তত্বাবধানে সহকারী শিক্ষক সৈয়দ আহমেদ পাটোয়ারীর উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী।

তিনি বলেন,শিক্ষাজীবন হচ্ছে মাদক মুক্ত সমাজ গঠনে শিক্ষার্থীদের সুস্থ-সবল ও সুন্দর করে গড়ে সময় । সুস্থ শরীর, প্রফুল্ল মন মানসিকতা গঠনে তাদেরকে নিয়মিত খেলাধুলা ও শরীর চর্চা করা প্রয়োজন এবং তাদের প্রতি উৎসাহ যোগাতে হবে।পড়ালেখার পাশাপাশি খেলাধুলার প্রতি আগ্রহ বাড়ানোর দায়িত্ব স্কুলের সম্মানিত শিক্ষক ও অভিভাবকদের। শরীর ভালো থাকলে মনও প্রফুল্ল থাকে। শিক্ষার্থীদের মোবাইল আসক্ত থেকে বের করে আনতে হলে নিয়মিত পড়ালেখার পাশাপাশি খেলাধুলা আবশ্যক। তাছাড়া, সুশৃংখল জীবন গঠনে ক্রীড়া খেলাধুলা অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ম্যাধমিক শিক্ষা অফিসার আবদুর রহিম খান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসেন বেপারী, জেলা পরিষদ সদস্য খুরশিদ আলম শিকদার, হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি জনাব এম এ বাশার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,হাইমচর প্রেসক্লাবে সিনিয়র সহ-সভাপতি আবদুর রহমান, হাইমচর প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো: জাকির হোসেন, স্কুল ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ সহ আমন্ত্রিত অতিথিগন অভিভাবক, শিক্ষক, শিক্ষার্থীগন উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন: