বালিয়ায় চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী পথসভা

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়নে গণসংযোগ ও পথসভা করেছেন দোয়াত- কলম মার্কার চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী। ১৫ মে বুধবার বিকেলে ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত পথসভায় বক্তব্য রাখেন দোয়াত-কলম মার্কার চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী।

এ সময় তিনি বলেন, এই ইউনিয়ন থেকে আমি সর্বোচ্চ ভোট চাই। কারণ এটি আমার ইউনিয়ন। আপনাদের সাথে আমার আত্মার সম্পর্ক। আপনাদের সন্তান হিসেবে ভাই হিসেবে আমি আপনাদের কাছে ভোট চাই। প্রতিটি কেন্দ্রে ভোটার উপস্থিতি নিশ্চিত করতে হবে। এজন্য আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগ সবাইকে এক হয়ে কাজ করতে হবে। আপনারা আর কয়েকটা দিন আমার জন্য কষ্ট করেন। অনেকই বিভিন্ন অপপ্রচার ছড়াচ্ছে। কিন্তু আমি কারো বিরুদ্ধে কিছু বলতে চাই না।

বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান রফিকুল্যা পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হান্নান মিয়াজীর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন, উপ-প্রচার সম্পাদক হাসান ইমাম বাদশা, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুুজুর রহমান টুটুল, সদস্য গাজী আব্দুল গনি, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম মিয়াজী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন বহরদার, ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আমিনুল হক বিএসসি, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক তালুকদার, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক আরিফ হোসেন তালুকদার, ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক নূর মোহাম্মদ মুন্না, যুগ্ম আহ্বায়ক মুরাদ হোসেন, ইউপি সদস্য জাহিদ হোসেন ও ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান তালুকদার।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন আওয়ামী লীগ নেতা ফারুক হোসেন মিজি। পরে দোয়াত কলম মার্কার চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী ফরক্কাবাদ বাজারে দলীয় নেতা-কর্মীদের নিয়ে গণসংযোগ করেন।

Loading

শেয়ার করুন: