বালিয়া ইউনিয়নে গণফোরামের কর্মী সমাবেশ

স্টাফ রিপোর্টার:

চাঁদপুর সদর উপজেলার ৯ নং বালিয়া ইউনিয়নে গণফোরামের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । সোমবার ( ৭ আগষ্ট )  বিকেলে বালিয়া ইউনিয়ন বাজার সংলগ্ন কলমতার খার  বাড়ির সামনে  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা গণফোরামের  সভাপতি ও  চাঁদপুর জেলা  আইনজীবী  সমিতির সাবেক সভাপতি  অ্যাড: সেলিম আকবর।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন নির্দলীয় সরকারের অধীন  ছাড়া নির্বাচন নয়।  আগামী জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে দেশে তত্ত্বাবধায়ক অথবা নির্দলীয় সরকারের  অধীনে নির্বাচন না হলে সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন গ্রহণযোগ্য হবে না।  দেশের মানুষ আজ অত্যন্ত নিদারুণ কষ্টের মধ্যে রয়েছে।  দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির জনজীবনে বিশেষ করে গরিব মানুষের কষ্টের কারণ হয়ে দাঁড়িয়েছে।

তিনি তার বক্তব্যে আরো বলেন,  দেশের টাকা বিদেশে পাচার করে কিছু লুটেরা দেশের রিজার্ভ প্রায় শূন্য করে ফেলেছে।  দেশ-বিদেশী শ্রমিক ও গার্মেন্টস শ্রমিকদের এবং মেহনতী কৃষকের  কষ্টার্জিত  টাকা কিছু লুটেরা বিদেশ পাচার করেছে। সেই লুটেরা   সুইচ ব্যাংক সহ কানাডায় মালয়েশিয়া দুবাই তে সেকেন্ড হোম তৈরি করে দেশের মানুষের ট্যাক্সের টাকা পাচার করে দিয়েছে।  সেজন্য নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিয়ে সত্যিকারের দেশ প্রেমিক লোকদের নির্বাচিত করে দেশের শাসনভার অর্পণ করে দিতে হবে ।

বালিয়া ইউনিয়ন গণফোরাম নেতা জাহাঙ্গীর খানের সভাপতিত্বে  অনুষ্ঠান পরিচালনা করেন ইব্রাহিম খান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা গণফোরামের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবুল, চাঁদপুর   সদর উপজেলা গণফোরামের সভাপতি মহসিন মিয়াজি,  সাধারণ সম্পাদক আলমগীর গাজী,  বাগাদী  ইউনিয়ন গণফোরামের সভাপতি আবু সুফিয়ান,  বালিয়া ইউনিয়ন গণফোরাম নেতা টেলু গাজী,  আবুল হোসেন ভূঁইয়া,  দুলাল খাঁ প্রমুখ   ।

Loading

শেয়ার করুন: