বিএনপি নেতা কাজী গোলাম মোস্তফার ইন্তেকাল

 

প্রেস বিজ্ঞপ্তি:

চাঁদপুর জেলা বিএনপি’র সাবেক সহ-সভাপতি, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ভিপি কাজী গোলাম মোস্তফা হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ২২ জানুয়ারি সোমবার বিকালে চাঁদপুরের নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। ভিপি কাজী গোলাম মোস্তফা’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডঃ রুহুল কবির রিজভী।

এক শোকবার্তায় বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, “ভিপি কাজী গোলাম মোস্তফা’র মৃত্যুতে তার পরিবারবর্গ ও নিকটজনদের মতো আমিও গভীরভাবে সমব্যাথী। সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে বিশ্বাসী মরহুম ভিপি কাজী গোলাম মোস্তফা চাঁদপুর জেলা বিএনপি, জেলা যুবদল ও জেলা ছাত্রদল-কে সুসংগঠিত ও শক্তিশালী করতে বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন।

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতান্ত্রিক আন্দোলন- সংগ্রামে তার সাহসী ভূমিকার জন্য তিনি স্থানীয় নেতাকর্মীদের নিকট চিরস্মরণীয় হয়ে থাকবেন। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তাকে জান্নাত নসীব এবং শোকার্ত পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।”

বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

Loading

শেয়ার করুন: