বিচারক জান্নাতুল ফেরদাউস চৌধুরীর বিদায় সংবর্ধনা

স্টাফ রিপোটার ॥

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল ( জেলা জজ ) বিচারক জান্নাতুল ফেরদাউস চৌধুরীর চাঁদপুর হতে অনত্র্য বদলি জনিত উপলক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২২ আগষ্ট) বিকেলে জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে সমিতির আয়োজনে এ বিদায় সংবর্ধনার অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুরের সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ মহসিনুল হক।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ঐতিহ্যবাহি চাঁদপুর বারের অনেক সুনাম রয়েছে। বারের এই ঐতিহ্য ও ধারাবাহিকতা ধরে রাখতে হবে। বরন ও বিদায় সংবর্ধনার আয়োজন ধরে রাখতে হবে। এই ধরনের আয়োজনে জন্য সকলকেই ধন্যবাদ জান্নাচ্ছি।

জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ এ.টি.এম. মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি ও বিদায়ী চাঁদপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যালের বিচারক জান্নাতুল ফেরদাউস চৌধুরী।

বিদায়ী সংবধিত অতিথি তার বক্ত্যবে বলেণ, আমি যেই জায়গায় যাই সেখানে আমার উপর বেশি মামলার দায়িত্ব পড়ে। অভিজ্ঞতা একটা বড় বিষয়। আমার উপর মামলার ভার যতো বেশি হয় আমার অভিজ্ঞতা তত বেশি হবে।

জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক অ্যাডঃ এ.জেড.এম.রফিকুল হাসান রিপনের পরিচালনায় বিদায় অনুষ্ঠানে অনন্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ ( ২ ) শাহেদুল করিম, ভারপ্রাপ্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ শহীদুল আমিন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ ইকবাল বিন বাশার, অ্যাডঃ আবদুল লতিফ শেখ, সাবেক সভাপতি এবং ভিপি ও জিপি অ্যাডঃ শেখ জহিরুল ইসলাম, সাবেক সভাপতি ও সাধারন সম্পাদক অ্যাডঃ সেলিম আকবর, সাবেক সভাপতি অ্যাডঃ আহছান হাবিব, অ্যাডঃ কামাল উদ্দিন আহমেদ, জেলা জজ আদালতের পিপি অ্যাডঃ রনজিত রায় চৌধুরী, সিনিয়র আইনজীবী অ্যাডঃ কোহিনুর রশিদ, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্পাদক ও নারী শিশু নির্যাতন দমন টাইবুন্যালের পিপি অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবু, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডঃ বাবর বেপারী, অ্যাডঃ আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

 

Loading

শেয়ার করুন: