বিচার বিভাগের সাথে জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির মতবিনিময়

স্টাফ রিপোর্টার:

চাঁদপুর বিচার বিভাগের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেছেন জেলা আইনজীবী সমিতির  ২০২৪ সালের নবনির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কার্যকরী কমিটির  অন্যান্য সদস্যরা।

সোমবার ( ২৯ জানুয়ারি ) সকালে জেলা জজ আদালতের সম্মেলন কক্ষে চাঁদপুরের সিনিয়র জেলা ও দায়রা জজ মহসিনুল হক সহ বিচার বিভাগের অন্যান্য বিচারকদের সাথে  এ শুভেচ্ছা মত বিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ (২) সাহেদুল করিম , অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শহিদুল আমিন , জেলা আইনজীবী সমিতির  নবনির্বাচিত কমিটির  সভাপতি অ্যাড: মো. সাইয়েদুল ইসলাম বাবু ,  সাধারণ সম্পাদক অ্যাড: মো. বদরুল আলম চৌধুরী,সিনিয়র সহ সভাপতি   অ্যাড:   এ.এন.এম মাইনুল ইসলাম, জুনিয়র সহ সভাপতি অ্যাড:মোঃ শাহজাহান আখন্দ,  যুগ্ম সম্পাদক  অ্যাড:   মোঃ শরীফ মাহমুদ সায়েম, সম্পাদক ফরমস্ অ্যাড: সাজ্জাদুল বোরহান হৃদয়,  সম্পাদক লাইব্রেরী অ্যাড: জাবির হোসেন,  সম্পাদক সমাজ কল্যাণ ও সেমিনার  অ্যাড:  বিশ্বজিত কর রানা,  জেনারেল অডিটর  অ্যাড:   মো. মামুন হোসেন মিয়াজী,  রানিং অডিটর   অ্যাড: শফিকুল ইসলাম রনি,  চেয়ারম্যান রেজিষ্টারিং অথরিটি অ্যাড: মো. আবু কাউছার, সম্পাদক রেজিষ্টারিং অথরিটি  অ্যাড:   শাহ-ই-জালাল (সাব্বির), সদস্য রেজিষ্টারিং অথরিটি অ্যাড:আব্দুল্লাহ আল নাকিব,  অ্যাড: মোঃ শেখসাদী ও অ্যাড:  মোঃ আবির হাসান রনি সহ বিচারক ও আইনজীবীরা।

এ সময় চাঁদপুরের বিচার বিভাগের পক্ষ থেকে নবনির্বাচিত কমিটির সকলকে ফুল দিয়ে বরণ করেন সিনিয়র জেলাও দায়রা জজ মহসিনুল হক সহ অন্যান্য বিচারকরা ।

Loading

শেয়ার করুন: