বিশ্ব বঙ্গ সাহিত্য সাংস্কৃতিক সম্মেলনের বিশেষ সভা ও ইফতার

নিজস্ব প্রতিনিধি: বিশ্ব বঙ্গ সাহিত্য সাংস্কৃতিক সম্মেলন চাঁদপুর জেলা শাখার বিশেষ সভা ও ইফতার ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। ১৩ এপ্রিল বৃহস্পতিবার বিকালে চাঁদপুর স্টেডিয়াম রোডস্হ শিশু একাডেমী হল রুমে বিশেষ সভা ও ইফতার অনুষ্ঠিত হয়।

বিশেষ সভায় সভাপতিত্ব করেন বিশ্ব বঙ্গ সাহিত্য সাংস্কৃতিক সম্মেলন চাঁদপুর জেলা শাখার সভাপতি রোটাঃ তোফায়েল আহমেদ। পরিচালনা করেন প্রতিষ্ঠাতা সম্পাদক মৃণাল সরকার।

ইফতার অনুষ্ঠানে দোয়া মোনাজাত পরিচালনা করেন শিশু একাডেমীর হিসাব রক্ষক গোলাম মোস্তফা। এ সময় বেশ কিছু সংখক অসহায় হতদরিদ্রর মাঝে ইফতার ও নগদ অর্থ প্রদান করা হয়।

ইফতার অনুষ্ঠানে উপস্হিত ছিলেন অনন্যা নাট্য গোষ্ঠীর সভাপতি শহিদ পাটোয়ারী,সম্মিলিত সাংস্কৃতিক জোট চাঁদপুর জেলা শাখার সভাপতি তপন সরকার, শিশু বিষয়ক কর্মকর্তা কাউসার আহমেদ, বর্ণচোরা নাট্যগোষ্ঠীর সভাপতি শুকদেব রায়, সাধারন সম্পাদক শরীফ চৌধুরী,বিশ্ব বঙ্গ সাহিত্য সাংস্কৃতিক সম্মেলন চাঁদপুর জেলা শাখার সহ সভাপতি রুমা সরকার, চাঁদপুর ড্রামার সাধারণ সম্পাদক মানিক পোদ্দার,স্বরলিপি নাট্যগোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতি এম আর ইসলাম বাবু,নতুন করে ক্রিয়া ও সাংস্কৃতিক সংগঠনের সভাপতি অ্যাডঃ কালাম সরকার, চিত্রশিল্পী অজিত দত্ত, নৃত্য প্রশিক্ষক আব্দুল খালেক, জেলা শিল্পকলা একাডেমির অফিস সহকারী মাসুদ হোসেন, কণ্ঠ শিল্পী কাজী কাবিশা, মেধা, লিমা, গিতী সানন্দা অথৈ, সাদিয়া সহ আরো অনেকে।

Loading

শেয়ার করুন: