চাঁদপুর সদরের ১২ মাদ্রাসার দাখিল পরীক্ষার ফলাফল: দুটিতে শতভাগ উত্তীর্ণ

 

নিজস্ব প্রতিনিধি ॥

বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীনে ২০২৪ সালের দাখিল পরীক্ষার ফল প্রকাশ হয়েছে রবিবার (১২ মে)।

চাঁদপুর সদর-০৪ (বিষ্ণুদী) কেন্দ্রে পরীক্ষায় অংশগ্রহন করে ১২টি শিক্ষা প্রতিষ্ঠান। এর মধ্যে রামপুর আদর্শ আলিম মাদ্রাসা থেকে পরীক্ষায় অংশগ্রহন করে ৪৬জন।

জিপিএ ফাইভ পেয়েছে ১জন। উত্তীর্ণ ৪২জন। পাশের হার ৯১ভাগ। মাদ্রাসাতুল ইশিয়াতিল উল আলিম মাদ্রাসা থেকে পরীক্ষায় অংশগ্রহন করে ৪৫জন। জিপিএ ফাইভ ৭জন। উত্তীর্ণ ৪৪জন। পাশের হার ৯৮ভাগ।

শাহতলী কামিল মাদ্রাসা থেকে পরীক্ষায় অংশগ্রহন করে ৫১জন। উত্তীর্ণ ৪৭জন।

পাশের হার ৯২ভাগ।

কামরাঙ্গা ফাজিল মাদ্রাসা থেকে পরীক্ষায় অংশগ্রহন করে ২৩জন। উত্তীর্ণ ২১জন। পাশের হার ৯১ভাগ। ওছমানিয়া কামিল মাদ্রাসা থেকে পরীক্ষায় অংশগ্রহন করে ৭২জন। জিপিএ ফাইভ পেয়েছে ১১জন। উত্তীর্ণ ৬৬জন। পাশের হার ৯১ভাগ।

মান্দারী ফাজিল মাদ্রাসা থেকে পরীক্ষায় অংশগ্রহন করে ৪৯জন। উত্তীর্ণ ৪১জন। পাশের হার ৮৪%। পশ্চিম সকদি আলিম মাদ্রাসা থেকে পরীক্ষায় অংশগ্রহন করে ২৮জন। উত্তীর্ণ ২৮জন। পাশের হার শতভাগ।

কেতুয়া দাখিল মাদ্রাসা থেকে পরীক্ষায় অংশগ্রহন করে ২২জন। জিএপিএ ফাইভ ১জন। উত্তীর্ণ ২১জন। পাশের হার ৯৫ভাগ। ছোট সুন্দর আলিম মাদ্রাসা থেকে পরীক্ষায় অংশগ্রহন করে ২৫জন। উত্তীর্ণ ২২জন। পাশের ৮৮ভাগ।

আনোয়ার ইসলাম দাখিল মাদ্রাসা থেকে পরীক্ষায় অংশগ্রহন করে ২৮জন। উত্তীর্ণ ২৬জন। পাশের হার ৯৩ভাগ। কাদেরিয়া দাখিল মাদ্রাসা থেকে পরীক্ষায় অংশগ্রহন করে ১২জন। উত্তীর্ণ ১০জন। পাশের হার ৮৩%।

বিষ্ণুদী ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসা থেকে পরীক্ষায় অংশগ্রহন করে ৪১জন। জিপিএ ফাইভ পেয়েছে ৩জন। উত্তীর্ণ ৪১জন। পাশের হার শতভাগ।

বিষ্ণুদী ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার অধ্যক্ষ মো. জসিম উদ্দিন উল্লেখিত ফলাফল এর বিষয় গনমাধ্যমে নিশ্চিত করেন।

Loading

শেয়ার করুন: