ভোটারসহ সংশ্লিষ্টদের প্রতি আইয়ুব আলী বেপারীর কৃতজ্ঞতা

নিজস্ব প্রতিনিধি ॥

চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে দোয়াত-কলম প্রতীকে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী আইয়ুব আলী বেপারী নির্বাচন-পরবর্তী সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

তিনি এক বিবৃতিতে উল্লেখ করেন, প্রিয় চাঁদপুর সদর উপজেলাবাসী আসসালামু আলাইকুম। ২১ মে অনুষ্ঠিত চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান প্রার্থী ছিলাম। আমি বিজিত হয়েছি। বিজয়ী প্রার্থীকে অভিনন্দন। এই জেলা আমাদের, এই শহর আমাদের। আমরা সবাই মিলেমিশে একসাথে কাজ করবো। আমাকে যাঁরা ভোট দিয়ে ভালোবাসার নিদর্শনটুকু দেখিয়েছেন তাঁদের প্রতি কৃতজ্ঞতা জানাই। আমার নির্বাচনে যাঁরা নিঃস্বার্থভাবে কাজ করেছেন, নিরলস পরিশ্রম করেছেন তাঁদের প্রতি আমি ঋণী হয়ে রইলাম।

 

অনেক বাধা, হুমকি এবং প্রতিকূল পরিস্থিতিতেও আপনারা যে শেষ পর্যন্ত আমার জন্য মাঠে ছিলেন তার ঋণ আমি কোনোদিন শোধ করতে পারবো না। পুরো নির্বাচনী কাজে যাঁরা দায়িত্ব পালন করেছেন রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, জেলা নির্বাচন অফিস, আইনশৃঙ্খলা বাহিনী এবং প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারসহ ভোটগ্রহণ কাজে যাঁরা নিয়োজিত ছিলেন তাঁদেরকেও ধন্যবাদ জানাই। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগসহ দলমত নির্বিশেষে আরো যাঁরা আমার নির্বাচনী কাজে সম্পৃক্ত ছিলেন, আমার পাশে থেকে সাহস যুগিয়েছেন, বিশেষ করে আমার বন্ধু মহল রাত-দিন অনেক পরিশ্রম করেছেন। তাঁদের সকলের প্রতি রইল আমার অশেষ কৃতজ্ঞতা। সদর উপজেলাবাসী জনগণের উদ্দেশ্যে বলছিÑআপনারা বিগতদিনে আমাকে যেভাবে আপনাদের পাশে পেয়েছেন, ভবিষ্যতেও সেভাবে পাবেন। আপনারা আমার জন্য দোয়া করবেন। আল্লাহ হাফেজ। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

Loading

শেয়ার করুন: