ভোট নিয়ে তর্কবিতর্কের একপর্যায়ে কেটলির গরম পানি নিক্ষেপ                             

কে এম নজরুল ইসলাম, ফরিদগঞ্জ :
সকালে চায়ের দোকানে বসে নির্বাচন নিয়ে কথা কাটাকাটির ঘটনাকে কেন্দ্র করে চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে নির্বাচনী এলাকায় মারামারি এবং চায়ের কেটলির গরম পানি একে অপরের ওপর ছুঁড়ে মারা ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় আহত পৌর যুবলীগের সাধারণ সম্পাদক এসএম সোহেল রানা ও আওয়ামীলীগ নেতা মামুন গাজী পরস্পরের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগে এসএম সোহেল রানা ঘটনাটি নৌকার ও ঈগল প্রতীকের নির্বাচন নিয়ে ঘটনার কথা উল্লেখ্য করলেও মামুন গাজী ব্যক্তিগত বিরোধের কথা উল্লেখ করেছেন। ফরিদগঞ্জ আসনে বুধবার (৩ জানুয়ারি) এই ঘটনা ঘটে।
বুধবারে ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজে ক্যাম্পাস এলাকায় আবুল বাশারের চায়ের দোকানের সামনে নির্বাচন নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। সেসময় উত্তেজিত হয়ে চায়ের দোকানে থাকা কেটলির গরম পানি ছুঁড়ে মারা হয় বলে অভিযোগ উঠেছে উভয়ের বিরুদ্ধে।
পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা বলেন, তিনি নৌকা প্রতীকের নির্বাচন করছেন। অপর দিকে মামুন গাজী ঈগল প্রতীকের। বুধবার (৩ জানুয়ারি) সকালে সোহেল রানা আবুল বাশারের চায়ের দোকানের সামনে গেলে মামুন গাজী সোহেল রানার সাথে তর্কে জড়িয়ে পড়েন এবং তার ওপর হামলা করেন। এমনকি একপর্যায়ে তার গায়ে কেটলির গরম পানি ছুঁড়ে মারেন। এতে তিনি আহত হয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন।
অপর দিকে মামুন গাজীর স্ত্রী উপজেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি হালিমা বেগম বলেন, তিনিসহ তার স্বামী সকলেই নৌকার সমর্থক। বুধবার (৩ জানুয়ারি) সকালে পূর্ব বিরোধকে কেন্দ্র করে সোহেল রানা তার স্বামীর ওপর হামলা করে। আবুল বাশারের চায়ের দোকানের কেটলির গরম পানি তার স্বামীর ওপর ছুঁড়ে মারে। এতে তার স্বামীর হাত ঝলসে যায়। তারাও থানায় লিখিত অভিযোগ করেছেন।
থানায় অভিযোগের বিষয়টি নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার ডিউটিরত কর্মকর্তা (এএসআই) ইভা বলেন, পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Loading

শেয়ার করুন: