হাজীগঞ্জে ১১ হাসপাতালকে সোয়া ৫ লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক:

হাজীগঞ্জ বাজারে লাইসেন্স নবায়ন না থাকাসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে ১১ হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারকে ৫ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) হাজীগঞ্জ বাজারে পৃথক দুটি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপস শীল ও সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিক।

বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল বলেন, পরিষ্কার-পরিছন্নতা, লাইসেন্স নবায়ন না থাকা ও সার্টিফিকেট ছাড়া নার্স নিয়োগসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে ১১ হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারকে ৫ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এরমধ্যে উপজেলা সদরের জেনারেল হাসপাতাল, সেন্ট্রাল হাসপাতাল ও এইচ জি হেলথ কেয়ারকে ১ লাখ টাকা করে মোট ৩ লাখ টাকা, মিডওয়ে হাসপাতালকে ৩৫ হাজার, একুশে হাসপাতালকে ২০ হাজার, রয়েল হসপিটাল অ্যান্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার, হাজীগঞ্জ মুন হাসপাতাল অ্যান্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা, আরিয়ানা মেডিকেল সেন্টারকে ৩০ হাজার টাকা, শাহ মিরান হাসপাতালকে ২০ হাজার টাকা, শাহজালাল মেমোরিয়াল হাসপাতালকে ১০ হাজার টাকা ও হাজীগঞ্জ কমপ্যাথকে ১০ হাজার টাকাসহ মোট ৫ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়।

Loading

শেয়ার করুন: