মতলবে নিখোঁজের ১০ দিনেও সন্ধান মিলেনি ঔষধ ব্যবসায়ীর

 

মতলব সংবাদদাতা :

চাঁদপুরের মতলব দক্ষিণ সরকারি হাসপাতালের সামনের ( কড়ৈই তলা) ঔষধ ব্যবসায়ী আল আমিন ফার্মেসীর মালিক মোঃ সেলিম হোসেন (খোকন) গত ১৫ জুলাই সকালে ব্যবসায়ী কাজে ঢাকা গিয়েছিলেন । এর পর আর মতলবে ফিরেনি। তার সন্ধান পাওয়া যাচ্ছেনা ।

জানা যায়, তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ রয়েছে । তার নিখোঁজ হওয়া নিয়ে এলাকায় নানা রকম গুঞ্জন চলছে। কেউ বলছে নিখোঁজ, কেউ বলছে আত্মাগোপন , আবার কেউ বলছে দেশের বাহিরে চলে গেছে । এ বিষয়ে তার ভাই রোকন মতলব দক্ষিণ থানায় একটি জিডি করেছেন ।

মতলব পৌরসাভার চরমুকন্দি গ্রামের মৃত শহিদউল্লা সরকারের ছেলে সেলিম হোসেন খোকন। দীর্ঘদিন যাবত মতলব সরকারি হাসপাতালের সামনে আল আমিন ফার্মেসী নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছিলেন । গত ১৫ জুলাই সকালে ব্যবসায়ী কাজে ঢাকা যান । বিকাল সাড়ে ৫টার সময় নিউ মার্কেট এলাকার তার শ্বাশুড়ি নারগিস বেগমের সাথে দেখা করে চলে আসেন । এর পর থেকে তার কোন সন্ধান পাওয়া যাচ্ছেনা । ওই দিন রাত ৮টার দিকে তার ছোট ভাই রোকনকে ফোন করে বলেন, ভাই তুই আমারে বাঁচা। আমাকে একটি রোমে আটক করে রেখেছে বলেই ফোনটি কেটে দেয়। এর পর থেকে তার ব্যবহৃত মোবাইলটি বন্ধ রয়েছে ।

খোকনের দুটি কন্যা সন্তান রয়েছে হাফসা (৭) ও মুনতাহা (৪)। এ বিষয়ে খোকনের ভাই রোকন মতলব দক্ষিন থানায় একটি নিখোঁজ ডায়রি করেছেন।

নিখোঁজ খোকনের স্ত্রী সাদিয়া আক্তার বলেন, ১৫ জুলাই সকালে ঢাকা যাওয়ার কথা বলে বাড়ী থেকে বেরিয়ে যায়। ঢাকা গিয়ে আম্মার সাথে দেখা করে চলে আসেন । এর পর থেকে তার কোন সন্ধান পাচ্ছিনা। আমার স্বামীকে খোঁজে পেতে প্রশাসনসহ সকলের সহযোগিতা চাই । আল্লাহ যেন আমার অবুঝ শিশুদের কাছে তাদের আব্বাকে ফিরিয়ে দেন ।

এ বিষয়ে ৪নং ওয়ার্ড কাউন্সিলর আনিছুর রহমান আনু বলেন, বিষয়টি শুনার পর আমি বিভিন্ন ভাবে তার সন্ধানের চেষ্টা করছি । এ বিষয়ে অনেকেই আমার কাছে এসেছে। তারা সবাই খোকনের কাছে টাকা পাবে বলে জানান ।

মতলব দক্ষিন থানার ওসি সাইদুল ইসলাম বলেন, এ বিষয়ে থানায় একটি নিখোঁজ ডাইরি করা হয়েছে। খোকন ঢাকা থেকে নিখোঁজ হয়েছে। আমাদের তদন্ত চলছে ।

 

Loading

শেয়ার করুন: