মতলবে মারধরের ঘটনায় বৃদ্ধার মৃত্যু

মতলব দক্ষিণ সংবাদদাতা :

মতলব পৌরসভার দগরপুর এলাকায় পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলার আহত আঃ রব প্রধানীয়া (৭০) নামের এক বৃদ্ধার তিন দিন পর মৃত্যু হয়েছে ।

সরেজমিনে ও পারিবারিক সুত্রে জানা যায়, গত ২৩ ফেব্রুয়ারী বিকালে দগরপুর প্রধানীয়া বাড়ীর অংশীদারদের পুকুরের মাছ ধরাকে কেন্দ্র করে মৃত করিম প্রধানীয়ার ছেলে আঃ রব প্রধানীয়া (৭০) এর সাথে পাশের বাড়ীর আঃ রহমান প্রধান ভূটুর সাথে কথা কাটাকাটি হয় । এরই ধারাবাহিকতায় সংঘবদ্ধভাবে আঃ রহমান ভূটু তার ছেলে ফয়সাল, শাকিল ও ভাগিনা রনিসহ ২৫-৩০ জন আঃ রব প্রধানের বাড়ীতে হামলা চালায় এবং তাদেরকে মারধর করে । এ সময় আঃ রব তার ছেলে হেদায়েত উল্লাহ,ছেলে কাউসারের স্ত্রী মিতু,এবং মাসুমের স্ত্রী ফাতেমা আক্তার আহত হয় ।

আহতদের ডাকচিৎকারে আশপাশের লোকজন এসে গুরতর আহত বৃদ্ধ আঃ রবকে প্রথমে মতলব দক্ষিন উপজেলা স্ব্যাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করেন । গত ২৬ ফেব্রুয়ারী আঃ রব প্রধানীয়ার অবস্থা অবনতি হলে ঢাকায় পাঠানো হলে পথে তিনি মারা যান।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে চাঁদপুর মর্গে প্রেরন করে । এ ঘটনায় আঃ রব প্রধানীয়ার ছেলে কাউসার বাদী হয়ে মতলব দক্ষিন থানায় একটি মামলা দায়ের করেন ।

এলাকার একাধিক ব্যাক্তিরা জানান ভূটু ও তার ছেলেরা সব সময় রব মিয়ার পরিবারের উপর অত্যাচার চালাতো। তাদের ভয়ে বাড়ীর কেউ মূখ খুলতো না। আমরা এ হত্যার সুষ্ঠু বিচার দাবী করছি ।

এ বিষয়ে কাউসারের স্ত্রী মিতু জানান, ভূটুর ছেলে ফয়সাল দলবল নিয়ে বসত ঘরে প্রবেশ করে আমাদেরকে মারধর করে এ সময় আমার শশুর গুরতর আহত হয় । পরে তিনি মারা যায়। আমরা খুনিদের বিচার চাই । এদিকে ঘটনার পর থেকে আঃ রহমান ভূটু সপরিবারে পলাতক রয়েছে ।

মতলব দক্ষিন থানার অফিসার ইনচার্জ সাইদুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে ।

Loading

শেয়ার করুন: