মতলব উত্তরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার, পানিতে ডুবে শিশুর মৃত্যু

মতলব উত্তর প্রতিনিধি :

মতলব উত্তর উপজেলার বেলতলী বেরীবাঁধ সংলগ্ন সরকারি পুকুর থেকে অজ্ঞানামা এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। একই দিনে উপজেলার বাগানবাড়ি গ্রামে সেচ ক্যানেলে পরে এক নূর (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরের দিকে মতলব উত্তর থানা পুলিশঅজ্ঞানামা ব্যক্তির মরদেহটি উদ্ধার করে। পরে লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নিহতের পরনে কালো জাইঙ্গা,গায়ে কালো রঙের ফুল হাতা গেঞ্জি ও মুখে কাঁচাপাকা ছোট ছোট দাড়ি ও গলায় চেইন রয়েছে।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন জানান,খবর পেয়ে উপজেলার সাদুল্যাপুর ইউপির বেলতলী বেরীবাঁধ সংলগ্ন সরকারি পুকুর থেকে থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। তার শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি ভবঘুরে। পানিতে ডুবে মারা গেছে । তবুও আমরা লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি।

তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে বলে জানান তিনি। ওই ব্যক্তির পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মহিউদ্দিন। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এদিকে মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের নয়াকান্দি রজপাড়া গ্রামের নয়াকান্দি গ্রামের আবুল বাশার এর শিশু পুত্র নূর (৭) মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পের ক্যানেলে পরে ডুবে যায়।

মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরে মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পের ক্যানেলে নয়াকান্দি এলাকায় ডুবে যায়। মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মহিউদ্দিন জানান,পানিতে ডুবে শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে। একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

Loading

শেয়ার করুন: