মতলব উত্তরে আ.লীগ নেতা এসি মিজানের মায়ের  দাফন সম্পন্ন

প্রেস বিজ্ঞপ্তি:

মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম—সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান (এসি মিজান) এর মা জাহান আরা বেগম (৯৫) মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারী) নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্না—লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। একই দিন বাদ আসর জহিরাবাদ ইউনিয়ন পরিষদের সামনের মাঠে মরহুমার জানাজা অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

মৃত্যুকালে তিনি ১ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন থেকেই বার্ধক্যজনিত কারণে নানা রোগে ভুগছিলেন। মরহুমের জানাজা পড়ান মাওলানা আব্দুস সামাদ বরকতি।

জানাজার আগে সংক্ষিপ্ত বক্তব্যে মরহুমার ছেলে এসি মিজান বলেন, আপনারা সকলে আমার মায়ের জন্য দোয়া করবেন, আল্লাহ পাক যেন আমার মাকে জান্নাতের সর্বোচ্চ মাকাম দান করে। জানাজায় অংশগ্রহণ করায় সবার কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন করেন তিনি ।

জানাজায় মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, ছেংগারচর পৌরসভার মেয়র আরিফউল্ল্যাহ সরকার, আ.লীগের আইন বিষয়ক উপ—কমিটির সদস্য আশফাক চৌধুরী মাহি, আ.লীগ নেতা আলহাজ মুক্তার হোসেন গাজী, অ্যাড. মনোয়ার হোসেন, জহিরাবাদ ইউপির চেয়ারম্যান গাজী সেলিম রেজা, ফতেপুর পূর্ব ইউপির চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, কলাকান্দা ইউপির চেয়ারম্যান ছোবহান সরকার সুভা, ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান ইঞ্জি. রেজাউল করিম, এখলাছপুর ইউপির চেয়ারম্যান মফিজুল ইসলাম মুন্না ঢালী, আ.লীগ নেতা বোরহান উদ্দিন চৌধুরীসহ হাজারো মানুষ অংশগ্রহণ করেন।

ক্যাপশনঃ মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম—সাধারণ সম্পাদক মিজানুর রহমানের মাতা জাহান আরা বেগমের জানাজা অনুষ্ঠিত হয়।

চাঁদপুর প্রেসক্লাবের শোক :

দৈনিক ইল্শেপাড়ের প্রধান উপদেষ্টা এবং পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. মিজানুর রহমানের মা জাহান আরা বেগমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্ত ও সাধারণ সম্পাদক রোটা. মাহবুবুর রহমান সুমন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন। তারা মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতিও গভীর সমবেদনা প্রকাশ করেন।

Loading

শেয়ার করুন: