মতলব উত্তরে দৈনিক যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার :
মতলব উত্তর উপজেলায় বস্তুনিষ্ঠতা, সাহসীকতা, নিরপেক্ষতাকে সঙ্গী করে দেশের পাঠক নন্দিত পত্রিকা দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
যায়যায়দিন পত্রিকার মতলব প্রতিনিধি নাজমুল হক প্রধান এর আয়োজনে শুক্রবার (০৭ জুন) বিকাল ৫টায় পৌরসভার ছেংগারচর বাজারের এসএন ফাস্ট ফুড এন্ড চাইনিজ রেস্টুরেন্টে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।
এ সময় কেক কেটে যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের শুভ সূচনা করেন, মতলব উত্তর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও আজকের পত্রিকার মতলব উত্তর প্রতিনিধি মনিরুল ইসলাম মনির, মতলব উত্তর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও এশিয়ান টিভির মতলব প্রতিনিধি সুমন আহমেদ, দপ্তর সম্পাদক ও দৈনিক চাঁদপুর সময় পত্রিকার মতলব উত্তর প্রতিনিধি সফিকুল ইসলাম রানা, দৈনিক আজকের জনবানী পত্রিকার মতলব প্রতিনিধি শামীম মিয়াজী, পাঠক সংবাদের মতলব উত্তর প্রতিনিধি সোহেল রানা।
এ সময় মনিরুল ইসলাম মনির বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে বাংলার মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে যায়যায়দিন পত্রিকা। বর্তমানে পাঠক প্রিয় মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, ইতিহাস-ঐতিহ্য, উন্নয়ন, অর্থনীতি, শিক্ষা, সন্ত্রাস, দূর্নীতি, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে লেখনীর মাধ্যমে এদেশের মাটি ও মানুষের অধিকারে কথা তুলে ধরার কারনে পাঠকের প্রিয় পত্রিকা এখন দৈনিক যায়যায়দিন। তাই সকল উন্নয়ন কাজে সাংবাদিক ও প্রশাসন এক সাথে কাজ করলে খুব দ্রুত মতলবের উন্নয়ন ও অগ্রযাত্রাকে এগিয়ে নেয়া সম্ভব হবে।
সেই সাথে বস্তুনিষ্ঠ ও গঠনমূলক সংবাদ পরিবেশনের জন্য দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রকাশক, সম্পাদক, বিজ্ঞাপণ দাতা, সংবাদকর্মীসহ সকল শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয় এবং দৈনিক যায়যায়দিন পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করেন তিনি।

Loading

শেয়ার করুন: