মতলব উত্তরে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক ও ঢেউটিন বিতরণ

মতলব উত্তর প্রতিনিধি:

মতলব উত্তর উপজেলায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে দলীয় নেতৃবৃন্দ ও দুস্থদের মাঝে সহায়তার চেক এবং ঢেউটিন বিতরণ করা হয়েছে।

২২ আগস্ট মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে চেক ও ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা দেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল।

উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসানের সভাপতিত্বে এবং উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ আনিছুর রহমান তপুর উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছেংগারচর পৌরসভার মেয়র মোঃ আরিফ উল্লাহ সরকার। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আওরঙ্গজেব।

আরো বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা পরিষদের সদস্য সরকার মোঃ আলাউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গজরা ইউপি চেয়ারম্যান শহীদ উল্লাহ প্রধান, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রহমত উল্লাহ চৌধুরী, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরাফাত আল-আমিন, ছেংগারচর পৌর ছাত্রলীগের সভাপতি রাজিব মিয়া প্রমুখ। পবিত্র কোরআন থেকে তেলোয়াত মোঃ মজনু মেম্বার।

প্রধান অতিথির বক্তব্যে নুরুল আমিন রুহুল বলেন, বিশ্ব মানবতার মা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন দেশপ্রেমী মানুষ। যিনি সার্বক্ষণিক দেশ ও জনগণের জন্য কাজ করেন। তিনি তাঁর নিজের ত্রাণ তহবিল থেকে দেশের প্রতিটি অঞ্চলের অসহায় নেতাকর্মীদের জন্য সহায়তা পাঠাচ্ছেন। এটাই হল বাস্তব কর্মী বান্ধব নেত্রী। তিনি সবসময় মানুষকে সেবা করা ও দেশের উন্নয়নের কথা চিন্তা করেন।

নুরুল আমিন রুহুল আরো বলেন, বিএনপি জামায়াতের বিশ্বের কয়েকটি দেশে সন্ত্রাসী দল হিসেবে আখ্যায়িত হয়েছে। নির্বাচন আসলেই তারা দেশে নৈরাজ্য এবং সন্ত্রাসী কর্মকাণ্ড চালায়। পাশের দেশ ভারতের তালিকায়ও তারা সন্ত্রাসী দল বলে আখ্যায়িত আছে। তাই সন্ত্রাসী দলকে জনগণ কখনোই ক্ষমতায় বসাবে না। আওয়ামী লীগ শান্তির প্রতিক, উন্নয়নের প্রতিক, তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণ আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনবে।

সাংসদ রুহুল বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের অসহায়, দরিদ্র ও অসুস্থ মানুষের প্রতি সর্বদা আন্তরিক। অসুস্থ মানুষদের সুস্থ করার জন্য চিকিৎসা বাবদ অনুদান প্রদান করা মহতি উদ্যোগ। বর্তমান সরকারের আমলে দরিদ্র মানুষের চিকিৎসার জন্য যেভাবে অনুদান দেয়া হচ্ছে, আওয়ামী লীগ ব্যতীত কোনো সরকার তা দিতে পারেনি। তিনি প্রধানমন্ত্রীকে আন্তরিক অভিনন্দন জানিয়ে এ ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।

Loading

শেয়ার করুন: