মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক  খোকন

 

মতলব উত্তর ব্যুরো
মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২৩ পেলেন মতলব উত্তরের বিশিষ্ট সাংবাদিক শহিদুল ইসলাম খোকন। ৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে কেন্দ্রীয় কচিকাঁচার মেলা মিলনায়তনে মানবতার কল্যানে মাদার তেরেসা শীর্ষক আলোচনা সভা ও মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড ২০২৩ এর আয়োজন করা হয়েছে।
উক্ত অনুষ্ঠানে মাদার তেরেসা রিসার্চ ওয়েলফেয়ার কাউন্সিল ও সাউথ এশিয়া বিজনেস পাটনারশীপের যৌথ উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সাংবাদিকতায় এবং সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড ২০২৩ ও সাটিফিকেট প্রদান করা হয়েছে। সাংবাদিক শহিদুল ইসলাম খোকনকে প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি নিজামুল হক নাসিম।
অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন মাদার তেরেসা রিসার্চ ওয়েলফেয়ার কাউন্সিলের চেয়ারম্যান মুহাম্মদ আতা উল্লাহ খান এবং পরিচালনা করেন সাংস্কৃতিক ব্যাক্তিত্ব মঞ্জুর হোসেন ঈশা।
সাংবাদিক শহিদুল ইসলাম খোকন একজন সংগঠক, শিক্ষানুরাগী, সমাজ সেবক ও সাংস্কৃতিকমনা ব্যক্তিত্ব। সে জাতীয় দৈনিক সংবাদ, দি পিপলস টাইম, দি বিজনেস স্টান্ডার্ড এর মতলব প্রতিনিধি, দৈনিক চাঁদপুর বার্তার স্টাফ রিপোর্টার, ৪০নং ব্রাহ্মনচক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি, মতলব উত্তর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, সৎসঙ্গে ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যান বিষয়ক সম্পাদক ও মতলব উত্তর উপজেলা শাখার সাধারণ সম্পাদক, ব্রাহ্মণচক দক্ষিণ পাড়া বাইতুল মামুর জামে মসজিদের যুগ্ম সাধারণ সম্পাদক। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত আছেন।
উল্লেখ্য, এর আগে মতলব উত্তর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস কর্তৃক শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী (শিক্ষা পদক) ২০২৩ পেয়েছেন। ২০২১ সালে সাংবাদিকতায় সততার জন্য সম্মাননা ক্রেস্ট, সাহিত্য পরিষদ ও মানবাদিকার সমিতি কর্তৃক সম্মাননা ক্রেস্ট পেয়েছেন।
মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড ২০২৩ এ সাংবাদিক শহিদুল ইসলাম খোকনকে মনোনীত করায় কর্তৃপক্ষের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং ভবিষ্যতে যাতে সমাজ সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারেন সেজন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

Loading

শেয়ার করুন: