মানুষের মুখে হাসি ফোটানোর জন্য কাজ করি: মেজর রফিকুল ইসলাম

 

নিজস্ব প্রতিবেদক ॥

মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার,সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী, সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতায় বিদ্যুৎ দিয়েছি, রাস্তা ঘাট, ৮ শত ব্রিজ কালভার্ট করেছি, আপনাদের সকল সমস্যার সমাধান করতে আপনাদের পাশে থেকেছি। তাহলে কেন আপনারা আমাকে ভোট দিবেন না? আপনারা শান্তিতে ঘুমাতে পারছেন, কেউ আপনাদেরকে বিরক্ত করছে না। আমি শাহরাস্তি হাজীগঞ্জ উপজেলার সকল মানুষের অভিভাবক হিসেবে কাজ করছি। আমি কথা দিচ্ছি আপনারা আমাকে আবারও ভোট দিয়ে নির্বাচিত করলে সম্পূর্ণ নিরপেক্ষ ভাবে আমি আমার অভিভাবকের দায়িত্ব পালন করবো। আপনাদের সহযোগিতা পেলে আমি ভবিষ্যতে সুনাগরিক গড়ে তুলতে কাজ করবো।

গতকাল ১৮ জুলাই শাহরাস্তি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ভিত্তি প্রস্তর স্থাপন ও উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমি নির্বাচিত হওয়ার পর দু’উপজেলায় ৭ কিলোমিটার পাকা রাস্তা থেকে ৭শত পাকা রাস্তা নির্মাণ করেছি। আপনাদের সহযোগিতা থাকার কারণে এ উন্নয়ন করা সম্ভব হয়েছে।

এদিন সকালে তিনি চিতোষী সুলতানিয়া ফাজিল মাদ্রাসার চারতলা ভিত বিশিষ্ট এক তলা ভবনের উদ্বোধন, চিতোষী আর এন্ড এম উচ্চ বিদ্যালয়ের চারতলা একাডেমি ভবনের উদ্বোধন, সুচিপাড়া দক্ষিণ ইউনিয়নে রাস্তার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উনকিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আনুভূমিক কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা হুমায়ুন রশিদ, পৌর মেয়র হাজী আঃ লতিফ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার, শাহরাস্তি পৌরসভার সাবেক মেয়র মোশারফ হোসেন পাটোয়ারী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, পৌর আওয়ামীলীগের সভাপতি আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, সাধারণ সম্পাদক মাহবুব আলম চৌধুরী, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার লুৎফর রহমান ভূঁইয়া, উপজেলা প্রকৌশলী মেহেদী হাসান,চিতোষী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান, যুবলীগ নেতা শাহ্ এনামুল হক কমল, আওয়ামীলীগ নেতা আবু নাছের ওয়াজেদ, চিতোষী পূর্ব ইউপি চেয়ারম্যান আলম বেলাল, রায়শ্রী উত্তর ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন, রায়শ্রী দক্ষিণ ইউপি চেয়ারম্যান আঃ রাজ্জাক, টামটা উ: ইউপি চেয়ারম্যান ওমর ফারুক দর্জি, চেয়ারম্যান মাহতাব উদ্দিন।

এছাড়াও অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সম্পাদকসহ উপজেলা ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগ, ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Loading

শেয়ার করুন: