মোটরসাইকেল কিনে না দেয়ায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

মেঘনা বার্তা ডেস্ক :

মোটরসাইকেল কিনে না দেয়ায় কচুয়া পৌরসভার তাহসান তফাদার (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। সে উপজেলার কাদলা গ্রামের তফদার বাড়ির জামাল হোসেন বাদল তফদারের ছেলে। রোববার সকালে পৌরসভার ৫নং ওয়ার্ডের ভাড়াটিয়া বাসায় এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে কচুয়া থানার পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তরের জন্য চাঁদপুর সরকারি হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহতের বাবা জামাল হোসেন তফাদার জানান, স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে সুখে শান্তিতে তার সংসার চলে আসছিলো। সে চলমান এসএসসি পরীক্ষায় কচুয়া আইডিয়াল স্কুল থেকে বিজ্ঞান বিভাগে অংশগ্রহণ করছে।

এলাকার কিছু বিপদগামী ছেলেদের সাথে মিশে আমার ছেলে তাহসান বিপথে চলে যায়। কদিন যাবৎ বায়না ধরে তাকে মোটরসাইকেল কিনে দিতে হবে, না দিলে সে আত্মহত্যা করবে। শনিবার সন্ধ্যায় আমার এবং স্ত্রীর সাথে চাপ প্রয়োগ করতে থাকে, আজকের রাতের মধ্যে তাকে মোটরসাইকেল কিনে দিতে হবে। অনেক বুঝানোর পর বলেছি পরীক্ষা শেষ হলেই মোটরসাইকেল কিনে দিবো, তাতেও সে মানতে নারাজ। পরে আমরা সবাই ঘুমিয়ে পরলে সকলের অগোচরে তার কক্ষে গিয়ে দরজা বন্ধ করে ঘুমিয়ে পরে। ভোর রাতে তাহসানের কক্ষে ভেতর থেকে শব্দ শুনতে পেয়ে দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে তাহসানকে সিলিং ফ্যানের সাথে ঝুলতে দেখে দ্রুত ফ্যান থেকে নামিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ কথা বলতে বলতেই সে হাউমাউ করে কান্না ভেঙ্গে পরে।

খবর পেয়ে কচুয়া থানা পুলিশ মৃত দেহ উদ্ধার করে থানা নিয়ে যায়। মুহূর্তের মধ্যে তাহসানের মৃত সংবাদটি ছড়িয়ে পরলে তার সহপাঠী আত্মীয় স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইব্রাহিম খলিল বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

Loading

শেয়ার করুন: