যুগান্তর দেশ ও জাতির কল্যাণে কাজ করে: এমপি রুহুল

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুরুল আমিন রুহুল বলেন, যুগান্তর দেশ ও জাতির কল্যাণে কাজ করে, কখনো যুগান্তর অন্যায়ের কাছে মাথা নত করে না। যুগান্তর তার নীতিনির্ধারক ঠিক রেখে সত্যের পথে থেকে হাটি হাটি পা পা করে তার পথ চলা দুই যুগ পদার্পণ করেছে। যুগান্তর সাদাকে সাদা, কালোকে কালো বরাবরই মেনে চলছে।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) মতলব উত্তর উপজেলা মিলনায়তনে দৈনিক যুগান্তরের দু’যুগ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি কথাগুলো বলেছেন।

অনুষ্ঠানে যুগান্তরের মতলব প্রতিনিধি ফারুক হোসেনের সভাপতিত্বে, বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস, দৈনিক সংবাদ সারাবেলার সম্পাদকমন্ডীর সভাপতি কাজী মিজানুর রহমান, মতলব উত্তর প্রেসক্লাবের প্রতিষ্টাতা সভাপতি মাহবুব আলম লাভলু, দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি শামসুজ্জামান ডলার,মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম ও সাধারন সম্পাদক মনিরুল ইসলাম মনির, আরটিভি প্রতিনিধি ইস্রফিল খান বাবু, সাবেক সাধারন সম্পাদক মমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফয়েজ আহমদ তুহিন, প্রেসক্লাবের সদস্য সফিকুল ইসলাম রানা, তাইজুল ইসলাম সাগার, কামরুল ইসলাম প্রমুখ।

Loading

শেয়ার করুন: