যুব মহাসমাবেশ উপলক্ষে চাঁদপুরে বিশেষ প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিবেদক ॥

আগমী ১১ নভেম্বর যুব মহাসমাবেশের মধ্য দিয়ে প্রমান করবো এদেশের যুব সমাজ এক ও ঐক্যবদ্ধ। যারা আন্দোলনের নামে রাজপথে নৈরাজ্য ও জানমালের ক্ষয়ক্ষতি করছে তাদের কে এই সমাবেশের মধ্য দিয়ে জানিয়ে দিতে চাই, আপনাদের আন্দোলন মোকাবেলা করার জন্য যুবলীগই যথেষ্ট। বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাডঃ জাফর ইকবাল মুন্না এসব বলেছেন।

তিনি বলেন, আমরা চাঁদপুরের যুবলীগ এক ও ঐক্যবদ্ধ। চাঁদপুর থেকে আমরা একসাথে যাবো আবার একসাথে আসবো। মহাসমাবেশে চাঁদপুরের যুবলীগ এক রেকর্ড করতে চাই। দেশের কোন জেলা থেকে কেমন সমাগম হলো, সেটা আমাদের জানার বিষয় নয়। আমরা চাঁদপুর থেকে বিশাল শো ডাউন সহকারে সমাবেশে যেতে চাই। এ বিষয়ে আমার পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতা করা হবে।

তিনি মহাসমাবেশ সফল করার জন্য চাঁদপুর জেলা যুব সমাজের প্রতি আহবান জানান এবং জেলা যুবলীগের সকল নেতৃবৃন্দ কে মহাসমাবেশ সফল করার জন্য কাজ করার আহবান জানান।
জাফর ইকবাল মুন্না গতকাল সন্দ্ব্যায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা যুবলীগের বিশেষ প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

বাংলাদেশ আওয়ামী যুব লীগের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আগামী ১১ নভেম্বর মহাসমাবেশ সফল করার লক্ষ্যে চাঁদপুর জেলা যুবলীগের আয়োজনে বিশেষ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
জেলা যুব লীগের সিনিয়র সদস্য মাইনুল হায়দার চৌধুরীর সভাপতিত্বে ও জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুলের পরিচালনায় উক্ত বিশেষ প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুব লীগের কেন্দ্রীয় কার্যকরী পরিষদের নির্বাহী সদস্য জাফর ইকবাল মুন্না।

সভায় আরও বক্তব্য রাখেন জেলা যুব লীগের যুগ্ম আহবায়ক ও পৌর প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝী, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মকবুল হোসেন মিয়াজী, জেলা যুবলীগের সদস্য আবদুল গনি, জিয়াউল আমীন দীপু, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক অ্যাডঃ হুমায়ুন কবির সুমন, চাঁদপুর পৌর যুবলীগের আহবায়ক ও পৌর কাউন্সিলর আঃ মালেক শেখ, যুগ্ম আহবায়ক ও পৌর কাউন্সিলর সফিকুল ইসলাম, হাইমচর উপজেলা যুবলীগের আহবায়ক জাহাঙ্গীর হোসেন বেপারী, জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি শেখ মোতালেব, আতাউর রহমান পারভেজ, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শিমুল হাসান সামনু প্রমুখ।

Loading

শেয়ার করুন: