রক্তকনা ফাউন্ডেশন ও হেল্পিং হেন্ড এর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

 

চাঁদপুরের মতলব দক্ষিণের স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন রক্তকনা ফাউন্ডেশন ও হেল্পিং হেন্ড এর উদ্যোগে দেড়শো মাদ্রাসা ছাত্রের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়েছে।

১৩ জানুয়ারি (শনিবার) সকাল ১১টায় মতলব দক্ষিণ উপজেলার সাতটি মাদ্রাসায় দেড়শো ছাত্রের মাঝে শীতবস্ত্র ও প্রায় অর্ধশত শীতার্তদের কম্বল বিতরণ করা হয়েছে।

সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য মিজানুর রহমান, আশ্বিনপুর স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক ও সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য খন্দকার ফয়েজুল আলম, আশ্বিনপুর হাই স্কুল এন্ড কলেজের আইসিটি প্রভাষক আশরাফুল জাহান শাওলিন, নারায়নপুর ডিগ্রী কলেজের প্রভাষক মিজানুর রহমান, রক্তকনা ফাউন্ডেশনের উপদেষ্টা আবু ইউসুফ মনা, প্রতিষ্ঠাতা সদস্য সালেহ আকরাম সাজ্জাদ, প্রতিষ্ঠাতা সদস্য মোঃ মাহমুদুল হাসান সিফাত সহ অন্যান্য সদস্যদের উপস্থিতিতে এ শীতবস্ত্র প্রদান করা হয়।

প্রতিষ্ঠাতা সদস্য সালেহ আকরাম সাজ্জাদ বলেন, আমরা এ পর্যায়ে ধনারপারের দারুণ ইসলাম মাদ্রাসা ও এতিমখানা, লাকশিপুরের মাবকাজুননূর আল ইসলামিয়া মাদ্রাসা ও এতিমখানা, আশ্বিনপুরের আশ্বিনপুর ফয়েজিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা, আশ্বিনপুর জামিয়া মুহাম্মাদিয়া দারুণ উলুম মাদ্রাসা, পশ্চিম খর্গপুর তাঁতখানার হযরত ওমর বিন খাত্তাব (রাঃ) নূরানী মাদ্রাসা, পাটনের পাটন মিফতাহুল জান্নাহ মাদ্রাসা ও এতিমখানা, কাজীয়ারা মাদ্রাসা সহ ৭ টি মাদ্রাসা ও এতিমখানায় বিতরণ করতে পেরেছি। ইনশাআল্লাহ ভবিষ্যতে আমরা এ কার্যক্রম অব্যাহত রাখব।

Loading

শেয়ার করুন: