রমজানের প্রথম দিনে ইফতার নিয়ে অসহায়দের পাশে অ্যাড. হুমায়ুন কবির সুমন

স্টাফ রিপোর্টার

পবিত্র মাহে রমজানের প্রথম দিনে দুই শতাধিক রোজাদার রিকশাচালক, অটোচালক ও পথচারিদের মাঝে রান্নাকরা ইফতার বিতরণ করেছেন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন।

১২ মার্চ মঙ্গলবার বাদআছর শহরের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে শহীদ মুক্তিযোদ্ধা সড়কে চলাচলরত রিকশাচালক, অটোচালক ও পথচারিদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

ইফতার পেয়ে রোজাদার রিক্সা চালক ও পথচারীরা বলেন, এই রমজান মাসে আমরা রোজা করছি। অভাব অনটনের কারণে সেহেরি ও ইফতারের সময় ভালো কিছু খেতে পারি না। আজ এই ভাই আমাদের ইফতারের জন্য ভালো খাবারের প্যাকেট দিয়েছে। খুবই আনন্দিত ও ভালো লাগছে। এখন আত্মতৃপ্তিতে ইফতার করতে পারব।

অ্যাড. হুমায়ুন কবির সুমন জানান, অসহায় মানুষদের সাথে মাহে রমজানের আনন্দ ভাগাভাগি করে নিতে এই উদ্যোগ নেওয়া হয়েছে। মানুষ হয়ে জন্মেছি মানুষের উপকারে আসার জন্য এবং আমি অত্যন্ত গর্বের সঙ্গে বলতে চাই, মানুষের পাশে থাকা যে একটা শান্তি আমি উপলব্ধি করি অন্য কিছুতে ওরকম শান্তি পাওয়া যায় না।

এ সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আতাউর রহমান পারভেজ, সাবেক সহ-সভাপতি আরাফাত বেপারী, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সদস্য মোস্তফা মোল্লা, জাহাঙ্গীর কবির কিশোর, পৌর যুবলীগের সদস্য নিতাই চন্দ্র দাস, যুবলীগ নেতা ফয়সাল মাল, পৌর ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক জি এম রাকিব, ১৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সজীব, সাধারণ সম্পাদক সাফায়েত খান শুভ, সদস্য মমিন চৌধুরী মাসুম প্রমুখ।

Loading

শেয়ার করুন: