রাজরাজেশ্বরে জেলেদের মাঝে চাল বিতরণ

স্টাফ রিপোর্টার।।
চাঁদপুর শহরের  পশ্চিমে নদী বেষ্টিত  রাজরাজেশ্বর ইউনিয়নে জেলেদের মাঝে জাটকা রক্ষা কর্মসূচির আওতায় বিশেষ ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে। বুধবার সকাল থেকে ইউপি চেয়ারম্যান হাজি হযরত আলী বেপারী উপস্থিত থেকে সুশৃঙ্খল ও সুষ্ঠুভাবে চাল বিতরণ কার্যক্রম পরিচালনা করেন। এ সময় ইউনিয়নের ২ হাজার ২শ’ ৪২ জন জেলের মাঝে ৪০ কেজি করে চাল বিতরণ করা হয়।
চাল বিতরণের সময় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার সহকারী উপজেলা শিক্ষা অফিসার মজিবুর রহমান, ইউনিয়ন পরিষদের সচিব শ্যামল চন্দ্র মহাজন, ইউনিয় মেম্বার আলী আহমেদ বকাউল, মুকবুল হোসেন প্রধানিয়া, পারভেজ গাজী রনি, ইব্রাহীম কামাল সিরাজ, আবু বকর পাটওয়ারী, শফিউল কুড়ালী, জাহাঙ্গীর সরকার, হাসান আলী দেওয়ান, হানিফ বেপারী, মহিলা মেন্বার ময়না বেগম, লুৎফা বেগম, মরিয়ম বেগম, সদর উপজেলা যুবলীগের সদস্য শাহাজালাল বন্ধুকসী’সহ আরো অনেকে।
উল্লেখ্য, জাতীয় সম্পদ ইলিশ রক্ষায়  জাটকা ইলিশ না ধরার জন্যে সরকার নিবন্ধিত জেলেদের এ খাদ্য সহায়তা দিয়েছে। সেই আলোকে সরকার জেলেদের সুবিধার্থে অভয়াশ্রমের শুরু হওয়ার আগে চাল দেওয়ার সিদ্্বান্ত নেয়। সেই আলোকে রাজরাজেশ্বর ইউনিয়নের ২ হাজার ২শ’ ৪২ জন তালিকাভুক্ত জেলের মাঝে ৪০ কেজি করে চাল বিতরণ করা হয়।

Loading

শেয়ার করুন: