রামপুর ইউনিয়নে গণফোরামের কর্মী সভা

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর সদর উপজেলার ৫  নং রামপুর ইউনিয়নে গণফোরামের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার ( ২৮ জুলাই )  বিকেলে রামপুর ইউনিয়নের ছোট সুন্দর এলাকায়  কর্মী সভায়   প্রধান অতিথি  ছিলেন জেলা গণফোরামের সভাপতি ও চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ  সেলিম আকবর।

 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,  অবিলম্বে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে দেশের ৯০ শতাংশ লোক নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন চায়।   দেশে গণতন্ত্র, আইনের শাসন ও ন্যায়বিচার প্রতিষ্ঠার লক্ষ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচন যদি সুষ্ঠু নিরপেক্ষ না হয় তাহলে জনগণের ভোটাধিকার লঙ্ঘিত হবে।

তিনি আরো বলেন, দেশের   হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার   করে দেশের অর্থনীতিককে  ভঙ্গুর অবস্থায় নিয়ে গেছে।  দেশের জনগণ তার ভোটাধিকার ফিরে  পেতে চায়। দেশের মানুষ দ্রব্যমূল্যের   ঊর্ধ্বগতি ও দুর্নীতি অপশাসন থেকে মুক্তি চায়।

রামপুর ইউনিয়নের গণফোরাম নেতা আবু সাঈদ খানের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন মোহাম্মদ শরীফ হোসেন হাজী ।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা গণফোরামের সভাপতি মোঃ মহসিন মিয়াজি,  সাধারণ সম্পাদক  আলমগীর হোসেন গাজী, জেলা গণফোরামের  সদস্য শাহজাহান মিয়া,  সদর থানা গণফোরামের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, শাহ মাহমুদপুর   ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন প্রমুখ।

Loading

শেয়ার করুন: